চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘ব্যাড বয়েজ ফর লাইফ’র ভারতীয় রিমেকে নির্মাতাদের পছন্দ শাহরুখ

বলিউডের অ্যাকশন ভিত্তিক সিনেমা ‘ব্যাড বয়েজ ফর লাইফ’র ফ্র্যাঞ্জাইজি নির্মাণের পরিকল্পনা করা হলে নির্মাতাদের প্রথম পছন্দ শাহরুখ খান। ‘ব্যাড বয়েজ ফর লাইফ’পরিচালনার মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন হলিউডের দুই চলচ্চিত্র নির্মাতা অ্যাডেল এল আরবি ও বিল্লাল ফাল্লা। 

সম্প্রতি এক সাক্ষাতকারে এই দুই পরিচালক এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞাপন

বিশ্বব্যাপী ব্যাপক হিট সিনেমা’ব্যাড বয়েজ ফর লাইফ’, যেখানে মূখ্য ভূমিকায় দেখা গিয়েছিল মার্টিন লরেন্স ও উইল স্মিথের মত অভিনেতাকে। এর হিন্দি রিমেকের বিষয়ে অ্যাডেল কী ভাবছেন, তা জানতে চাইলে আইএএনএসকে দেওয়া এক সাক্ষাতকারে এই নির্মাতা জানান, বলিউডে রিমেক নির্মাণ করা আমার জন্য সত্যিই অনেক বড় সন্মানের বিষয় হবে। কারণ বলিউড বিশ্বের বৃহত্তম ফিল্ম ইন্ডাস্টির একটি এবং আমরা মরক্কো থেকে এসেছি। আমরা সত্যি বলিউডের অনেক বড় ভক্ত এবং একই সাথে শাহরুখ খানেরও। তাই আশা করবো বলিউড নির্মাতারা এর রিমেক তৈরি করলে অবশ্যই এর মূখ্য ভূমিকায় শাহরুখ খানকে রাখবেন।

এর আগে ‘ব্যাড বয়েজ ফর লাইফ’ যখন মুক্তি পেয়েছিল তখন বলিউড পরিচালক রোহিত শেঠি এর রিমেক নির্মাণের ব্যাপারে বেশ উত্তেজনা প্রকাশ করেছিলেন। একই সাথে তিনি এও বলেছিলেন, অবশ্যই এর রিমেক নির্মাণ হওয়া উচিত। তবে পরবর্তীতে তার তরফ থেকে আর কোন ঘোষণা পাওয়া যায়নি।