চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ব্যবসায় মগ্ন অভিনেত্রী সুজানা

মডেল-অভিনেত্রী হিসেবে শোবিজের জনপ্রিয় মুখ সুজানা জাফর। তবে অভিনয় বা মডেলিংয়ে এখন তাকে খুব একটা পাওয়া না গেলেও বর্তমানে নিজের ব্যবসা নিয়ে তুমুল ব্যস্ততার মধ্যে আছেন তিনি।  

নারী উদ্যোক্তা হিসেবে গতবছর ৬ এপ্রিল রাজধানীর বনানীর ১১ নাম্বার সড়কে ‘সুজানাস ক্লোজেট’ নামে একটি ফ্যাশন হাউজ চালু করেন তিনি। ঠিক একবছরের মাথায় সুজানার পোশাক ব্যবসা জমে উঠেছে বলে চ্যানেল আই অনলাইনকে জানালেন তিনি।

বিজ্ঞাপন

গত ১৭-১৯ এপ্রিল বন্দরনগরী চট্টগ্রামের পাঁচতারা হোটেল র‌্যাডিসন ব্লু-তে হয়ে গেল প্রি-রমাদান এক্সিবিশন। সেখানে ছিল সুজানার বুটিক হাউজ ‘সুজানাস ক্লোজেট’-এর স্টল। জনপ্রিয় এ তারকা বললেন, এই দিয়ে তৃতীয়বার প্রি-রমাদান এক্সিবিশনে স্টল দিয়েছি। এবারের এক্সিবিশনে তিনদিনে খুব ভালো বিক্রি হয়েছে। যা আশা করছিলাম তার থেকে বেশি হয়েছে।

ঈদের বাকি আছে দেড়মাসের মতো। পোশাকের সমাহার যা ছিল প্রায় শেষ। তাই সুজানা নতুন কালেকশন সংগ্রহ করতে ভীষণ ব্যস্ত। সেজন্য এই অভিনেত্রী জানালেন, নতুন পোশাক আনতে দু-একদিনের মধ্যে তিনি ইন্ডিয়া যাবেন। এছাড়া দুবাই থেকেও তার ‘সুজানাস ক্লোজেট’-এ ঈদের এক্সক্লুসিভ কালেকশন আসবে। সুজানা আশা করছেন, ঈদ উপলক্ষেও তার বুটিক হাউজের ব্যবসাও জমে উঠবে।

সুজানা বলেন, নিজের মতো আমার ব্যবসা দাঁড় করাচ্ছি। এখানে সময়োপযোগী বিভিন্ন পোশাক পাওয়া যায়। আমি নিজেও ফ্যাশন সচেতন। সবসময় চেয়েছি আমার নিজস্ব ফ্যাশন ভাবনা সবার মাঝে ছড়িয়ে দিতে। আমার দীর্ঘ দিনের সেই স্বপ্ন পূরণ হয়েছে। সময়ের সঙ্গে নারীদের রুচিকে প্রাধান্য দিয়ে সাজানো হচ্ছে আমার ফ্যাশন হাউজ।

নারী উদ্যোক্তাদের স্বাবলম্বী করতে প্রতিবছর চট্টগ্রামের র‌্যাডিসন ব্লু হোটেলে প্রি-রমাদান এক্সিবিশন হয়ে থাকেন। আয়োজন করেন স্থানীয় প্রতিষ্ঠিত নারী উদ্যোক্তা নাদিয়া মোর্শেদ।

চ্যানেল আই অনলাইনকে তিনি বলেন, এবার ৩০টির মতো স্টল বসেছিল তিনদিনের প্রি-রমাদান এক্সিবিশনে। রোযার আগে অনেকেই কেনাকাটা শেষ করতে চান সেজন্য প্রতিবছর এই আয়োজন করা হয়।

তিনি জানান, এবার এক্সিবিশন উদ্বোধন করেছেন ভূমি প্রতিমন্ত্রীর স্ত্রী ও ইউসিবি ব্যাংকের চেয়ারম্যান রুকমিলা জামান। শুধু পোশাক নয়, দেশ ও বিশ্বের বিভিন্ন নামী ব্র্যান্ডের কসমেটিকস, জুয়েলারি সামগ্রীও এখানে পাওয়া যায়। মূলত এক্সিবিশনে নারী দেশের বিভিন্ন রুচিশীল নারী উদ্যোক্তারাই অংশ নেন।

Bellow Post-Green View