চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ব্যতিক্রমী এক নিয়োগ বিজ্ঞপ্তি, নেই বয়সসীমা

প্রতিষ্ঠান দিয়ে নয়, চাকরির বিজ্ঞাপন দিয়ে আলোচনায় এসেছে একটি প্রতিষ্ঠান। ব্যতিক্রমী নিয়োগ বিজ্ঞপ্তিটি নজর কেড়েছে সবার।

প্রতিষ্ঠানটির নাম জাহাজী। নদীপথ, নদী অর্থনীতি, যোগাযোগ ব্যবস্থা, পণ্য পরিবহন নিয়ে কাজ করবে জাহাজী।

বিজ্ঞাপন

এই প্রতিষ্ঠানের ব্যতিক্রমী বিজ্ঞাপনে প্রথমেই বলে দেওয়া হয়েছে, যেন চাকরির আবেদন করার আগে চাকরির বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেওয়া হয়।

বিজ্ঞপ্তির শুরুতেই নিজেদের সম্পর্কে বর্ণনা দিয়েছে প্রতিষ্ঠানটি। তারপর তারা কি ধরনের লোক চাইছে সেটা ব্যাখ্যা করা হয়েছে।

জাহাজীর জন্য পদের নামগুলিও বেশ মজার: মাস্টার অফ কয়েন (হিসাবরক্ষক), এক্সিকিউটিভ অফ ফাস্ট ইম্প্রেশন (কাস্টমার কেয়ার এক্সিকিউটিভ), ভিজ্যুয়াল স্টোরিটেলার (গ্রাফিক্স ডিজাইনার), এবং টপ সিক্রেট অফিসার (ডাটা এন্ট্রি অফিসার)।

বিজ্ঞাপন

এই প্রতিষ্ঠানে চাকরিতে বয়স নিয়ে নেই কোনো বাধ্যবাধকতা। লাগবে না কোনো অভিজ্ঞতাও। শিক্ষাগত যোগ্যতার বদলে চাওয়া হয়েছে কাজের দক্ষতা। কারণ প্রতিষ্ঠানটি মনে করে দক্ষতা ছাড়া সিজিপিএ একটি সংখ্যা আর সার্টিফিকেট একটি কাগজমাত্র। শুধু নিজেকে প্রমাণ করতে পারলেই হবে।

তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তির পরিপ্রেক্ষিতে আবেদন করতে লাগবেটা কি? ৫০০ শব্দে নিজেকে ব্যাখ্যা করতে হবে কেন এই পদের জন্য যোগ্য আপনি। আর সঙ্গে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও ফেসবুক ও লিংকডইন প্রোফাইল লিংক।

সঙ্গে দেওয়া আছে কোন পদে কি ধরনের কাজ করতে হবে। বেতন কেমন হবে আর কি কি সুবিধা পাওয়া যাবে বা কোথায় কর্মক্ষেত্র হবে।

দেখে নিন নিয়োগ বিজ্ঞপ্তিগুলো। আপনার সঙ্গে মিলে গেলে আবেদন করতে পারেন আপনিও।

https://www.facebook.com/pg/jahajibangladesh/photos/?tab=album&album_id=429963767563425

Bellow Post-Green View