চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বৈশাখের প্রথম দিনে ডিসিসি প্রার্থীদের প্রচারণা

সিটি কর্পোরেশন নির্বাচনের কারণে এবারের পহেলা বৈশাখ নগরবাসীর জন্য বাড়তি আনন্দের। বাস্তবতা যাই হোক, মেয়রপ্রার্থীরা প্রত্যাশা করছেন বাংলা সনের প্রথম দিনটির মতো নগরবাসীর প্রতিটি দিন হবে আনন্দের।

ভোরের সূর্য যে আলো ছড়িয়ে দিলো তা নতুন বছরের আলো। নতুন বর্ষ বরণে নেচে গেয়ে একাকার রাজধানী ঢাকার মানুষ। এবারের বৈশাখ উৎসব আরও জমেছে সিটি নির্বাচনের আমেজে।

পহেলা বৈশাখের এ আনন্দ সব সময় মানুষের মাঝে বিরাজ করুক এমনটাই প্রত্যাশা মেয়রপ্রার্থীদের। ঢাকাবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন সব প্রার্থীই।

মেয়র প্রার্থী আনিসুল হক বলেন, সারা ঢাকার জন্য সারা দেশবাসীর জন্য একটাই প্রার্থনা সবাই যেন একসঙ্গে ১৪২২ উপভোগ করতে পারেন। মির্জা আব্বাসের পক্ষ থেকে ঢাকাবাসীকে শুভেচ্ছা জানান তার স্ত্রী আফরোজা আব্বাস।

সাঈদ খোকন বলেন, এই শুভলগ্নে আমি সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি। পাশাপাশি সবার কাছে আমি দোয়া চাইছি।

পহেলা বৈশাখে প্রার্থীদের ওয়াদা পরিচ্ছন্ন নগরী গড়ার। নগরীর বেশ কয়েকটি এলাকায় পরিচ্ছন্নতা অভিযানও চালিয়েছেন প্রার্থীরা। নাদের চৌধুরী বলেন, নববর্ষে সবাই বলে, ঐ নতুনের কেতন ওড়ে। আমিও সব ঢাকাবাসীকে বলতে চাই ঐ নতুনের কেতর ওড়ে।

নতুন নগরপ্রধানের কাছে নগরবাসীর চাওয়াও পরিচ্ছন্ন ঢাকা। পহেলা বৈশাখে নগরের মানুষের চাওয়া ভবিষ্যতের ঢাকা হোক আরও নতুন আর সমৃদ্ধ।