চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বেলাল খান বললেন ‘শূন্য হৃদয়’ কাউকে নিরাশ করবে না

সুরেলা গান প্রেমীদের জন্য ফিল্মি ধাঁচে ‘শূন্য হৃদয়’ আনছেন বেলাল খান…

কাঁদে মন সোনা পাখি, পাখিসহ বেশ কিছু গানের মাধ্যমে আলাদা পরিচিত পেয়েছেন কণ্ঠশিল্পী বেলাল খান। কণ্ঠ দেয়ার পাশাপাশি বেলাল সুপরিচিত সুরকার। ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ সিনেমাতে ‘নিশিপক্ষী’ গানটির জন্য শ্রেষ্ঠ সুরকার ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

সর্বশেষ জনপ্রিয় আরেক শিল্পী লিজার সঙ্গে বেলাল খানের দ্বৈত গান ‘পাখি’ টিকটকসহ নেট দুনিয়ায় ছয়লাব! মাত্র তিন মাসে ১১ মিলিয়ের বেশি ভিউ অর্জন করে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শ্রোতাপ্রিয় গায়ক বেলাল খান এবার আনছেন তার নতুন গান ‘শূন্য হৃদয়’। ইতোমধ্যেই শুটিং শেষ। ১ আগস্ট রঙ্গন মিউজিকের ব্যানারে ‘শূন্য হৃদয়’ প্রকাশ হতে যাচ্ছে বলে জানিয়েছেন সময়ের ব্যস্ত গায়ক ও সুরকার বেলাল খান।

তার সঙ্গে আলাপ করে জানা যায়, এ গানটি লিখেছেন জামাল হোসেন, কণ্ঠ দেয়ার পাশাপাশি সুর করেছেন বেলাল নিজেই এবং সংগীতায়োজন মার্সেলের। গানের ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা।

বেলাল খানসহ ‘শূন্য হৃদয়’র পুরো টিম গানটি নিয়ে বেশ আশার কথা জানালেন। তারা বলছেন, অনেক মিউজিক ভিডিওর ভিড়ে এ কাজটি আলোচনায় আসার মতো সব উপকরণ রয়েছে।

বিজ্ঞাপন

বেলাল খান চ্যানেল আই অনলাইনকে বলেন, মেলোডি রোমান্টিক ফিল্মি ধাঁচের গান ‘শূন্য হৃদয়’। গানের ভিডিওতে মডেল হয়ে ভিন্নমাত্রা যোগ করেন দুই মডেল সৌমি ও অনন্য।

সিলেট এবং সাভারের বেশ কিছু স্থানে ‘শূন্য হৃদয়’র ভিডিওচিত্র ধারণ করা হয়েছে বলে জানান বেলাল খান। নতুন এ গানটি নিয়ে তার উচ্ছ্বাসের কোনো কমতি নেই।

বেলাল খান জানান, গানের সঙ্গে সামঞ্জস্য রেখে গ্ল্যামারাস মিউজিক ভিডিও তৈরি হয়েছে। সৈকত রেজা ভাই চমৎকারভাবে সবকিছু ক্যামেরায় তুলে এনেছেন।

বেলাল খান বলেন, সর্বশেষ আমার ‘পাখি’ গানটি দর্শক-শ্রোতারা দারুণভাবে পছন্দ করেছেন। তাদের আস্থার জায়গা থেকে ‘শূন্য হৃদয়’ সাজিয়েছি। গানটি যেন শ্রোতাদের নিরাশ না করে সেই চেষ্টা সর্বোচ্চভাবে করেছি।

এদিকে, রঙ্গন মিউজিকের কর্ণধার জামাল হোসেন বলেন, বেলাল খান এ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী । রঙ্গন মিউজিক থেকে বেলাল খানের ‘শূন্য হৃদয়’ ভক্ত-শ্রোতাদের দারুণভাবে মোহিত করবে বিশ্বাস আছে। সুরেলা ও গানপ্রেমীদের কাছে ‘শূন্য হৃদয়’ গানটি হবে দশে দশ।