চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বেনজেমার জোড়া সাফল্যে জিদানের চওড়া হাসি

শুরুতে পিছিয়ে পড়েছিল রিয়াল মাদ্রিদ। পরে পয়েন্ট হারানোর পরিস্থিতি এসে পড়েছিল। করিম বেনজেমা জোড়া গোলে কোনো ক্ষতি হতে দেননি। এলচেকে হারিয়ে দিয়ে জিনেদিন জিদানের মুখে ফুটিয়েছেন চওড়া হাসি।

ঘরের মাঠে লিগে এলচেকে ২-১ গোলে হারিয়েছে রিয়াল। উঠে গেছে টেবিলের দুইয়ে। শীর্ষ দল অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে কমিয়েছে ব্যবধান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রিয়ালের জয়ের কয়েকঘণ্টা পর গেটাফের মাঠ থেকে গোলশূন্য ড্র নিয়ে ফিরেছে অ্যাটলেটিকো। ২৭ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষেই তারা। সমান ম্যাচে ৫৭ পয়েন্টে দুইয়ে রিয়াল।

তিনে এক ম্যাচ কম খেলা বার্সেলোনার পয়েন্ট ৫৬। কাতালানদের পরের ম্যাচ ন্যু ক্যাম্পে, হুয়েস্কার বিপক্ষে। জিততে পারলে রিয়ালকে টপকে কেবল দুইয়েই উঠে যাবে না, শীর্ষের অ্যাটলেটিকোর সাথে ব্যবধান কমে আসবে ৪ পয়েন্টে।

বিজ্ঞাপন

গোলশূন্য প্রথমার্ধের পর ফিরে ম্যাচের ৬১ মিনিটে পিছিয়ে পড়েছিল রিয়াল। টেটে মোরেন্টের কর্নার থেকে আসা বলে ডানি কালভো স্বাগতিকদের জাল খুঁজে নেন।

অবশ্য সমতা ফেরাতে বেশি সময় নেয়নি রিয়াল। ৭১ মিনিটে লুকা মদ্রিচের থেকে বল পেয়ে জালে জড়ান বেনজেমা।

এরপর স্বাগতিক ডাগআউটে অস্বস্তি। হবেইবা-না কেনো, নির্ধারিত সময় যে শেষ হয়ে গেছে ওই ১-১ সমতায়। পয়েন্ট হারানোর শঙ্কা জেঁকে বসেছে।

যোগ করা সময়ের প্রথম মিনিটে ত্রাতা হয়ে সেখান থেকে পূর্ণ পয়েন্ট এনে দেন বেনজেমা। কাসেমিরোর সঙ্গে বল দেয়া-নেয়া করে জাল খুঁজে নেন। চওড়া হাসি ছড়িয়ে পড়ে জিদানের মুখে।