চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অনির্বাণের বিয়ে বৃহস্পতিবার, পাত্রী কে?

আসছে বৃহস্পতিবার বিয়ে করতে চলেছেন পশ্চিম বাংলার জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টচার্য। এমন খবরই কলকাতার সংবাদমাধ্যম জুড়ে। ভক্ত অনুরাগীদের কৌতুহল, কাকে বিয়ে করছেন ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ খ্যাত এই তারকা?

হিন্দুস্তান টাইমসের বরাতে জানা যায়, বৃহস্পতিবার ( ২৬ নভেম্বর) বিয়ে করতে চলেছেন অনির্বাণ। পাত্রী তার দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামী। নাটকের সূত্রেই আলাপ এই জুটির। একসঙ্গে বেশ কিছু নাটকে কাজ করেছেন তারা।

বিজ্ঞাপন

মধুরিমা পুরোদস্তুর রঙ্গমঞ্চের দুনিয়ার মানুষ। মূকাভিনয় নিয়ে তার বিস্তর পড়াশোনা রয়েছে। রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী তিনি। তার বাবা পদ্মশ্রীখ‌্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী। জানা যায়, সংস্কৃতি জগতের এই দুই মানুষের চারহাত এক হওয়াটা এখন শুধুই সময়ের অপেক্ষা।

তবে যেহেতু দুজনের কেউ সময়ের গড্ডালিকায় গা ভাসান না, তাই গৎবাঁধা ছকে তাদের বিয়েটাও হচ্ছে না। রেজিস্ট্রি করে আইনি বিয়ে করতে চলেছেন এই জুটি।

শোনা যাচ্ছে, বৃহস্পতিবার সল্টলেকে ন‌্যাশনাল মাইম ইনস্টিটিউটে ছোট্ট এবং ঘরোয়া আয়োজনের মধ্যে দিয়ে হবে বিয়ের অনুষ্ঠান। বন্ধু আর পরিচিতদের সঙ্গে গান, গল্প, আড্ডা আর খাওয়াদাওয়া করেই নতুন জীবন শুরু করতে চলেছেন এই জুটি।