চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিসিবি পরিচালক লোকমান ভূঁইয়া ২ দিনের রিমান্ডে

ঢাকা মোহামেডান ক্লাবের ডিরেক্টর ইনচার্জ ও বিসিবি পরিচালক লোকমান হোসেন ভূঁইয়ার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

বুধবার রাতে তেজগাঁওয়ের মনিপুরীপাড়ার বাসায় অভিযান চালিয়ে ৫ বোতল বিদেশি মদসহ তাকে আটক করে র‌্যাব। মাদকের বিষয়ে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তার ক্যাসিনো থেকে উপার্জনের বিষয়টি ওঠে আসে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

প্রাথমিক জিজ্ঞাসাবাদে লোকমান র‌্যাবকে তার ৪১-৪২ কোটি টাকার স্থাবর-অস্থাবর সম্পদের বিবরণ দিয়েছেন। অস্ট্রেলিয়ার ব্যাংকে তিনি গত মাসে ২৬ হাজার ডলার পাঠিয়েছেন। প্রতি ৪ মাস পর পর তিনি সেখানে ১২ হাজার ডলার করে পাঠান।

র‌্যাব-২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন: প্রকৃত সম্পদের চেয়ে তিনি র‌্যাবের কাছে সম্পদের হিসাব কম দেখিয়েছেন বলে প্রতীয়মান হচ্ছে। অস্ট্রেলিয়াতে তার ছেলে পড়াশোনা করে। সেখানে তার নামেও ব্যাংক হিসাব আছে। সেখানেও লোকমানের মোটা অংকের অর্থ থাকতে পারে। অবৈধ আয়ের একটি বড় অংশ টাকা অস্ট্রেলিয়ার কমনওয়েলথ ও এএনজেড ব্যাংকে রাখা আছে।

লোকমান হোসেন ভূঁইয়া ২৬ বছর ধরে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ভারপ্রাপ্ত পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছিলেন। দুইটি পদের অপব্যবহার করেই তিনি ক্লাবটি ক্যাসিনো চালানোর জন্য ভাড়া দিয়েছিলেন। প্রায় ২ বছর আগে ওই ক্লাবে ক্যাসিনো ব্যবসা শুরু হয়।

Bellow Post-Green View