চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিরাট-আনুশকার পথে সাইফ-কারিনা

চলতি মাসেই বিরাট কোহলি ও আনুশকা শর্মা দম্পতির ঘর আলো করে এসেছে তাদের প্রথম কন্যা সন্তান। কিন্তু এখন পর্যন্ত প্রকাশ্যে আসেনি এই তারকা জুটি সন্তানের কোন ছবি। এমনকি বিরাট-আনুশকা দম্পতিও চান না প্রকাশ্যে আসুক তাদের সন্তানের কোন ছবি।

শুধু তাই নয়, সম্প্রতি এক বিবৃতিতে পাপারাজ্জিদেরও অনুরোধ করেছেন সন্তানের ছবি না তোলার জন্য। এবার তাদের পথেই হাঁটতে যাচ্ছেন বলিউডের আরেক তারকা জুটি সাইফ আলি খান এবং কারিনা কাপুর।

বিজ্ঞাপন

জানা গেছে, খুব শিগগির সাইফ-কারিনা দম্পতির ঘর আলো করে আসতে যাচ্ছে তাদের দ্বিতীয় সন্তান। আর তাইতো অপেক্ষার প্রহর গুনছে এই তারকা দম্পতি। তবে ছোট্ট তৈমুরের মত দ্বিতীয় সন্তানকে লাইট ক্যামেরার ঝলকানিতে আনতে চান না এই জুটি।

এ বিষয়ে সাইফ-কারিনা দম্পতির এক ঘনিষ্ট সূত্রে জানা গেছে, জন্মের পর থেকেই দ্বিতীয় সন্তানের নিরাপত্তা ও গোপনীয়তা রক্ষার্থে সর্বদা সরব থাকবেন তারা। এমনকি ঘনিষ্ট বন্ধু এবং নিজেদের আত্মীয়দের ক্ষেত্রেও ইতোমধ্যে তাদের সাথে দেখা না করার ইঙ্গিত দিয়েছেন তারা। তবে তাদের বন্ধু এই সিদ্ধান্তটিকে খুব সন্মানের সাথে দেখছেন। তার মতে প্রত্যেকটি মানুষেরই ব্যক্তিগত কিছু বিষয় থাকে। যা রক্ষার ক্ষেত্রে সবাইকে সহায়তা করা উচিত। পাপারাজ্জিদেরও তাদের এই সিদ্ধান্তকে সন্মান করা উচিত।

এর আগে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিও তার দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে এমন সিদ্ধান্ত নিয়ে ছিলেন। ফলে পাপারাজ্জিরাও সে না চাওয়া পর্যন্ত তার কন্যার কোন ছবি প্রকাশ্যে আনেননি।