চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিরাটের আনন্দ-বেদনায় পাশে আনুশকা

জন্মদিন হোক কিংবা বিবাহ বার্ষিকী, কিংবা হোক নিজেদের ক্যারিয়ার সম্পর্কিত কোন পার্টি- সব উৎসবই একে অপরকে ছাড়া উদযাপন করেন না বিরুষ্কা দম্পতি! যার প্রমাণ আরো একবার মিললো বৃহস্পতিবার (৫ নভেম্বর) ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির ৩২তম জন্মদিনের পার্টিতে।

এদিন স্ত্রী আনুশকা শর্মা ও রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ক্রিকেটারদের নিয়ে দুবাইয়ে কেক কেটে নিজের জন্মদিন উদযাপন করেছেন বিরাট।যার বেশ কিছু ভিডিও ইতোমধ্যেই রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ্যে এসেছে।

বিজ্ঞাপন

এছাড়াও স্বামীর জীবনের বিশেষ এই দিনটিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন আনুশকা শর্মা। যেখানে কালো রঙের পোশাকে দেখা গেছে এই তারকা দম্পতিকে। যার ক্যাপশনে লাভ ইমোজি দিয়েছেন বিরাটপত্নি।

জনপ্রিয় এই তারকা দম্পতির ছবিটির নিচে শুভেচ্ছা জানিয়ে মন্তব্য করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, তাহিরা কাশ্যপ, মৌনি রয়, সোনালি বেন্দ্রেসহ বলিউড ইন্ডাস্ট্রির আরও বেশ কয়েকজন তারকা।

দীর্ঘদিন মন দেওয়া-নেওয়ার পর ২০১৭ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। শিগগিরই এই তারকা দম্পতি তাদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে যাচ্ছেন।