চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিমানের রিয়াদগামী ফ্লাইট পুনরায় চালু

মধ্যপ্রাচ্য রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের শিডিউলের পুনঃবিন্যাস করা হয়েছে। এর মাধ্যমে বিমানের রিয়াদগামী ফ্লাইট আবারও চালু হয়েছে।

মঙ্গলবার বিমানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সম্প্রতি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স একটি সুষ্ঠু হজ অপারেশন্স পরিচালনার জন্য রিয়াদসহ মধ্যপ্রাচ্যের দোহা ও কুয়েত রুটে শিডিউল বিপর্যয়ের বিষয়ে যে শঙ্কা হয়েছিল তা কাটিয়ে উঠেছে। নিজস্ব উড়োজহাজ বোয়িং-৭৭৭-৩০০ ও লিজে আনা উড়োজাহাজ দিয়ে শিডিউল বিন্যাস করা হয়েছে। সপ্তাহে ৩ দিন বোয়িং-৭৭৭-৩০০ দ্বারা ঢাকা-রিয়াদ-দাম্মাম রুটে ফ্লাইটটি চলাচল করবে।

বিজ্ঞাপন

বিমান কর্তৃপক্ষ জানিয়েছে, মূলত একটি নির্বিঘ্ন হজ-ফ্লাইট পরিচালনা করার প্রয়োজনে রিয়াদগামী কিছু ফ্লাইট বাতিল করতে হয়েছিল। এয়ারলাইন্সের ফ্লাইট শিডিউল সৃষ্ট বিশৃঙ্খলা কাটিয়ে উঠতে বিমান ব্যবস্থাপনা সব ধরনের চেষ্টা করছে। মধ্যপ্রাচ্যের সব যাত্রীর সঙ্গে যোগাযোগ করা হচ্ছে এবং তাদের নিজ নিজ গন্তব্যে নিয়ে যাওয়ার সব কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

বিমান কর্তৃপক্ষ আশা করছে, শিঘ্রই ফ্লাইট শিডিউল নিয়মিত হয়ে যাবে। বিমানের সব যাত্রীর বিষয়ে বিমান ব্যবস্থাপনা গুরুত্ব দিয়ে থাকে এবং তাদের বিষয়ে তৎপর সিদ্ধান্ত গ্রহণে আন্তরিক। এ সংক্রান্ত তথ্য জানতে নিকটস্থ বিমান সেলস কল সেন্টার, ট্র্যাভেল এজেন্টের সঙ্গে যোগাযোগ করার জন্য সংশ্লিষ্ট যাত্রীদের অনুরোধ করেছে বিমান কর্তৃপক্ষ।

পাশাপাশি ফ্লাইট শিডিউল বিপর্যয় কাটিয়ে উঠতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যাত্রীদের আন্তরিক সহযোগিতা কামনা করেছে তারা।

Bellow Post-Green View