চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিভিন্ন জেলায় ত্রাণ ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করেছে গ্রীন ভয়েস

পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস করোনার এই সময়ে ত্রাণ ও স্বেচ্ছাসেবকদের তৈরি হ্যান্ডস্যানিটাইজার দেশের বিভিন্ন জেলায় শ্রমিক-দিনমজুর ও রিক্সাচালকদের মাঝে বিতরণ করেছে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে সংগঠনটি।

বিজ্ঞাপন

করোনার এই মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় ৪৫০ জন মানুষের মাঝে গ্রীন ভয়েস সাপ্তাহিকভাবে ওই ত্রাণ কার্যক্রম পরিচালনা করবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গত ৫ এপ্রিল থেকে দেশের ২৪টি জেলায় পর্যায়ক্রমে এ ত্রাণ কার্যক্রম পরিচালিত হচ্ছে। গ্রীন ভয়েসের স্বেচ্ছাসেবকরা সাইকেল, ভ্যান, অটোরিক্সায় বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিচ্ছেন। এছাড়া এ পর্যন্ত ৮০০০ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরন করা হয়।

ত্রাণ বিতরণকৃত জেলাগুলো – কুড়িগ্রাম, লালমনিরহাট, রংপুর, ঠাকুরগাও, নীলফামারী, পঞ্চগড়, দিনাজপুর, গাইবান্ধা, জয়পুরহাট, বগুড়া, নওগাঁ, রাজশাহী সদর, পাবনা, সিরাজগঞ্জ, চাপাই, নাটোর, খুলনা, যশোর, চুয়াডাংগা, ঝিনাইদহ, মাগুরা, নরসিংদী, চাঁদপুর, হবিগঞ্জ।

গ্রীন ভয়েস এর প্রধান সমন্বয়ক আলমগীর কবির ত্রাণ কার্যক্রমে সহায়তাকারি বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এ দুর্দিনের মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন।