চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিটিটিএফ-২০২২ মেলা আগামী ৩ ফেব্রুয়ারি থেকে

১০ম বাংলাদেশ ট্রাভেল এন্ড ট্যুরিজম ফেয়ার (বিটিটিএফ) ২০২২ আগামী ৩ থেকে ৫ ফেব্রুয়ারি তারিখে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

তিনদিনব্যাপী এই মেলার আয়োজন করেছে ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব বাংলাদেশ টোয়াব। মেলার সার্বিক প্রস্তুতি সম্পর্কে অবহিত করতে দুপুরে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে টোয়াব। লিখিত বক্তব্য পাঠ করেন টোয়াবের পরিচালক আনোয়ার হোসেন। সংগঠনের সভাপতি মোহাম্মদ রাফেউজ্জামান জানিয়েছেন, পর্যটন সম্পর্কে সচেতনতা সৃষ্টি এবং এর টেকসই উন্নয়ন মেলা আয়োজনের প্রধান উদ্দেশ্য। এবারের মেলায় জাতীয় এবং আন্তর্জাতিক পর্যটন সংস্থা, দেশী বিদেশী ট্যুর অপারেটরস, ট্রাভেল এজেন্টস, ট্যুরিজম অথরিটি, এয়ারলাইন্স, হোটেল, রিসোর্টস, এমিউজমেন্ট পার্ক, ট্রান্সপোর্ট কোম্পানিসহ আরও অনেকে অংশগ্রহণ করবে। মেলা উদ্বোধন করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোহাম্মদ মাহবুব আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয়ের সচিব মোহাম্মদ মোকাম্মেল হোসেন। এছাড়া বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান, ট্যুরিজম বোর্ডের সিইও উপস্থিত থাকবেন। এই বছর মূল মেলার সাথে থাকবে বি টু বি সেশন, সেমিনার, রাউন্ড টেবিল ডিসকাশন, কান্ট্রি প্রেজেন্টেশন, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র। মেলার ৩টি হলে ১২টি পেভিলিয়ন, ১৬টি সেমি পেভিলিয়ন সর্বমোট ১৩০টি স্টল থাকবে।

১০ম বাংলাদেশ ট্রাভেল এন্ড ট্যুরিজম ফেয়ার প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। মেলার প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে ছাত্ররা আইডি কার্ড দেখালে ফ্রি প্রবেশ করতে পারবে। মেলার প্রবেশ টিকেটের সাথে থাকবে র‌্যাফেল ড্র।

 

বিজ্ঞাপন