চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিচারক হলেন নিরব-সাইমন-শিপন

যারা ভালো বাইক চালানোর পাশাপাশি স্ট্যান্টও করতে পারেন তাদের নিয়ে প্রতিযোগিতা ‘স্ট্যান্টমেনিয়া’র আয়োজন করেছে একটি বেসরকারি টিভি। ওই প্রতিযোগিতায় হাজারও প্রতিযোগীর মধ্য থেকে খোঁজা হচ্ছে দেশ ‘সেরা বাইকার’।

আর এই প্রতিযোগিতার বিচারক হলেন চিত্রনায়ক নিরব, সাইমন এবং শিপন মিত্রকে। আরও রয়েছেন ফাইট ডিরেক্টর অ্যাডওয়ার্ড গোমেজ।  শনিবার (২০ জুলাই) রাজধানীর রেসিডেন্সিয়াল মডেল কলেজের বাস্কেট বল গ্রাউন্ডে শুরু হয় বাছাই প্রক্রিয়া।

বিজ্ঞাপন

সেখানে ৪০ জন প্রতিযোগীর মধ্য থেকে ৩০ জনকে বাছাই করা হয় বলে চ্যানেল আই অনলাইনকে জানালেন চিত্রনায়ক নিরব। তিনি বলেন, মডেলিংয়ের বিভিন্ন প্রতিযোগিতার জাজমেন্ট করলেও এমন আয়োজনে প্রথম অংশ নিলাম।

‘প্রথম দিনের অভিজ্ঞতা বেশ ভালো। কয়েকজনের বাইক স্ট্যান্ট করা দেখে অবাক হয়েছি। ১৯-২০ বছর বয়সের প্রতিযোগীরা বাইক নিয়ে যেসব স্ট্যান্ট দেখালো, মনে হয়েছে এটা ওদের কাছে ছেলে খেলা! যারা অংশ নিয়েছে প্রত্যেকেই ‘জিনিয়াস’।’

ঢাকাই ছবি ‘আব্বাস’ খ্যাত এই চিত্রনায়ক জানান, ২৬ তারিখ থেকে সাভারে এই ৩০ জনকে নিয়ে নতুন সেগম্যান্ট শুরু হবে। আয়োজনটি মোট ১২ পর্বে নির্মিত হচ্ছে। পালসার স্ট্যান্টমেনিয়া উপস্থাপনা করছেন লাবণ্য সালসাবিল।

Bellow Post-Green View