চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বার্সাকে পরের রাউন্ডে তুললেন ডেম্বেলে-মেসি

আগের লেগে ২-১ গোলের হারটা বেশ জ্বালিয়েছিল। সেই ঝালটা ঝাড়তে লেভান্তের বিপক্ষে নিজেদের মাঠে প্রায় পুরো শক্তির বার্সেলোনাকে নামালেন কোচ আর্নেস্টো ভালভার্দে। গুরুকে স্বস্তি দিয়ে দলকে কোপা ডেল রের কোয়ার্টার ফাইনালে তুললেন উসমানে ডেম্বেলে ও লিওনেল মেসি।

ন্যু ক্যাম্পে বৃহস্পতিবার দুই মিনিটের ব্যবধানে পরপর গোল করেছেন ডেম্বেলে। মেসি করেছেন শেষটি। দুই ফরোয়ার্ডের তিন গোলে লেভান্তেকে ৩-০ ব্যবধানে হারিয়েছে বার্সা। আগের লেগ হারলেও ৪-২ গোলের অগ্রগামিতায় পরের রাউন্ডের টিকিট পায় বর্তমান চ্যাম্পিয়নরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পুরো না বলে প্রায় শক্তির বলতে হয়, কারণ ম্যাচের শুরুতে একাদশে ছিলেন না বার্সার উরুগুয়ে ফরোয়ার্ড লুইস সুয়ারেজ। মাঝমাঠে সার্জিও বুস্কেটস ও ডিফেন্সে জেরার্ড পিকেকেও বসিয়ে রেখেছিলেন ভালভার্দে।

এই তিনজনের অনুপস্থিতি একদমই বুঝতে দেননি বাকিরা। ৩০ ও ৩১ মিনিটে দুই গোল করে আগের লেগের হারের ক্ষতে প্রলেপ দেন ডেম্বেলে। এই দুই গোলের একটি আবার মেসির বানিয়ে দেয়া। ৫৪ মিনিটে স্বাগতিক অধিনায়ক নিজেও গোল করলেন। ৬৩ মিনিটে ফিলিপে কৌতিনহোর বদলি হিসেবে সুয়ারেজ নামতে নামতেই খেলার ফলাফলটা জানা হয়ে গেছে। শেষদিকে গোলরক্ষকের কল্যাণে আর গোল না খাওয়াই লেভান্তের স্বস্তি।

Bellow Post-Green View