চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাবাও বললেন ‘বার্সা ছাড়ছেন মেসি’

বার্সেলোনায় থাকা আর সম্ভব হচ্ছে না লিওনেল মেসির, বলছেন আর্জেন্টাইন ফরোয়ার্ডের বাবা ও এজেন্ট হোর্হে মেসিও। ন্যু ক্যাম্প ছেড়ে কোথায় যাবেন ছয়বারের ব্যালন ডি’অর জয়ী ফরোয়ার্ড, সেটা অবশ্য ফাঁস করেননি তিনি।

গত ২০ আগস্ট ব্যুরোফ্যাক্সের মাধ্যমে মেসি বার্সা ছাড়তে চাওয়ার ইচ্ছার কথা ক্লাবকে জানানোর পর তাকে আটকাতে কম চেষ্টা করছে না কাতালান ক্লাবটি। মহাতারকাকে বুঝিয়ে শুনিয়ে ধরে রাখতে তার বাবাকে আলোচনার টেবিলে বসতে রাজী করান বার্সা সভাপতি জোসেপ মারিয়া বার্তেমেউ। আলোচনা সারতে বুধবার আর্জেন্টিনার রোজারিও থেকে উড়ে আসেন হোর্হে মেসি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মেসি যে বার্সায় থাকতে চান না সেটা গত রোববারই বুঝিয়ে দিয়েছেন। আসেননি ক্লাবের করোনা টেস্টে। পরে সোম ও মঙ্গলবার অনুশীলনেও দেখা যায়নি তাকে।

মেসির মনের কথা মুখে পুনরাবৃত্তি করেছেন হোর্হে মেসিও। বুধবার বার্সার এল প্রাত বিমানবন্দরে নেমে এল চিরিংগুইতা পত্রিকাকে তিনি জানিয়েছেন ছেলের বার্সায় থাকা এক প্রকার অসম্ভব, ‘বার্সায় ভবিষ্যৎ? খুব কঠিন। এখানে থাকা খুব কঠিন!’

পেপ গার্দিওলার সঙ্গে মেসির কথা হচ্ছে, এমন খবরে ইউরোপ সয়লাব। তবে হোর্হে বলছেন ম্যানসিটি কোচের সঙ্গে তাদের কথা হয়নি, ‘পেপের সঙ্গে আমার কোনো কথা হয়নি। আর সিটির সঙ্গেও কোনো চুক্তি হয়নি।’