চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাচসাসের ফ্যামিলি ডে’তে তাদের সঙ্গে সেই দীঘি!

বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে শনিবার। সাভারের গেন্ডা এলাকার স্পন্দন পিকনিক স্পটে সেখানে বাচসাসের ফ্যামিলি ছাড়াও উপস্থিত ছিলেন দুই প্রজন্মের বিনোদন জগতের তারকারা। আর সেখানে তারাদের মধ্যে এসেছিলেন ‘বাবা আমাদের একটা ময়না পাখি আছে না’ খ্যাত ছোট্ট দীঘি।
পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়িই বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) সদস্যরা তাদের পরিবার নিয়ে শনিবার সকালে রওনা দেন সাভারের উদ্দেশ্যে। বাচসাস সভাপতি আব্দুর রহমানের নেতৃত্বে ফ্যামিলি ডে’তে বিনোদন সাংবাদিকদের পাশাপাশি আমন্ত্রিত ছিলেন চলচ্চিত্র জগতের অভিনেতা অভিনেত্রীরাও। পুরনো অভিনেতাদের মধ্যে সেখানে দেখা যায় আলমগীর, ফারুক, আলী রাজ, নুতন, শুভ্রত। অন্যদিকে এ প্রজন্মের তারকাদের মধ্যে দেখা যায় কণ্ঠশিল্পী আসিফ, চিত্রনায়ক জায়েদ খান ও বাপ্পীকে। তবে সবার আকর্ষেণের কেন্দ্রে ছিলেন গ্রামীন ফোনের বিজ্ঞাপনের মডেল হয়ে চলচ্চিত্র জগতে আসা সেই ছোট্ট দীঘি!

হ্যাঁ। বাচসাসের ফ্যামিলি ডে উপলক্ষ্যে এদিন বাবা অভিনেতা শুভ্রত’র সঙ্গে সাভারে যোগ দেন ‘চাচ্চু’ খ্যাত তারকা শিশুঅভিনেত্রী দীঘি। তবে এখন আর সেই ছোট্টটি নেই। আর ক’দিন পরেই মাধ্যমিক পাশ করে উঠবেন কলেজে। বর্তমানে ধানমন্ডির স্ট্যামফোর্ড স্কুলের দশম শ্রেণিতে পড়ছেন। ইংলিশ ভার্সনে। পড়া লেখার চাপে আপাতত শোবিজে সময় দিতে পারছেন না দীঘি। শুধু তাই নয়, বেশকিছু সিনেমায় নাকি নায়িকার প্রস্তাবও এরইমধ্যে পেয়েছেন। তবে পড়ালেখার ইতি না টেনে আসছেন না শোবিজে। এমনটাই ইঙ্গিত দিলেন তিনি।