চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাইচুং ভুটিয়ার বায়োপিক, অভিনয়ে টাইগার

মিলখা সিং, মেরি কম, ধোনি, আজহারুদ্দিন মতো খেলোয়াড়দের উপর বায়োপিক হয়েছে বলিউডে। এবার তালিকায় যুক্ত হতে যাচ্ছে আরও একটি ছবি। ভারতের প্রাক্তন ফুটবলার বাইচুং ভুটিয়াকে নিয়ে তৈরি হতে চলেছে বায়োপিক।

বিজ্ঞাপন

বাইচুং ভুটিয়ার বায়োপিকটি পরিচালনা করবেন আনন্দ কুমার। ভুটিয়ার ভূমিকায় অভিনয় করার জন্য আনন্দ কুমারের প্রথম পছন্দ টাইগার শ্রফ। টাইগারকে তিনি ইতোমধ্যেই চরিত্রটির জন্য প্রস্তাব দিয়েছেন।

এর আগে কোনো বায়োপিকে অভিনয় করেননি টাইগার। টাইগার খুব ভাল ফুটবল খেলেন। বিভিন্ন সাক্ষাৎকারে তিনি বলেছেন, যদি অভিনয় না করতেন. তাহলে খেলোয়াড় হতেন তিনি। তাই এই ছবির জন্য টাইগারকেই চান নির্মাতা। জানা গেছে, টাইগার শ্রফ ছবির স্ক্রিপ্ট পড়েছেন এবং পছন্দ করেছেন। এখন তার শিডিউলের অপেক্ষায় আছেন আনন্দ কুমার।

বিজ্ঞাপন

বায়োপিক তৈরি হচ্ছে জানার পর ভুটিয়া বলেন, ‘আমার জীবনকে বড় পর্দায় তুলে ধরার যোগ্য মনে করায় সম্মানিত বোধ করছি। আমি জানি যে আনন্দ আমার জীবনের গল্পটাকে সুন্দরভাবে ফুটিয়ে তুলবেন। আমি সিকিমের ছোট একটি শহর থেকে এসেছি। ভারতের ফুটবল দলে খেলা আমার একমাত্র স্বপ্ন ছিলনা। আমি সবসময়েই আমার নিজের একটি ফুটবল ক্লাব তৈরি করতে চাইতাম।’

দক্ষিণ সিকিমের পাহাড়ি গ্রাম তিঙ্কিতামের কৃষক পরিবার থেকে উঠে আসা বাইচুং ভুটিয়ার ভারতীয় ফুটবলে উত্থান, ব্যক্তিগত জীবনের চড়াই-উতরাইয়ের ঘটনাগুলো তুলে ধরা হবে বায়োপিকে। ফক্স স্পোর্টস এশিয়া

Bellow Post-Green View