চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাংলা‌দেশ ফ‌টোগ্রা‌ফিক এ‌সো‌সি‌য়েশ‌ন সদস‌্যদের মত‌বি‌নিময় সভা অন‌ুষ্ঠিত 

বাংলা‌দেশ ফ‌টোগ্রা‌ফিক এ‌সো‌সি‌য়েশ‌ন সদস‌্যদের মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হয়েছে।

এ‌তে সভাপ‌তিত্ব ক‌রেন এ‌সো‌সি‌য়েশনের প্রতি‌ষ্ঠাতা সদস‌্য ও প্রাক্তন সভাপ‌তি এবং বর্তমান কার্যনির্বাহী প‌রিষ‌দের উপ‌দেষ্টা এম.এ র‌হিম। তি‌নি সংগঠ‌নের প্রতিষ্ঠাকালীন নানান কর্মকাণ্ড তু‌লে ধ‌রেন এবং সংগঠ‌নের এক‌টি স্থায়ী অ‌ফিস নেয়ার তাগিদ অনুভব করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বি‌পিএর সদস‌্যদের ব‌্যবসা বা‌ণিজ‌্য ও তা‌দের নানান সমস‌্যা নি‌য়ে দিক‌ নি‌র্দেশনা মূলক ও বর্তমান প্রতিকূল পরি‌স্থি‌তি নি‌য়ে বক্তব‌্য রা‌খেন প্রাক্তন সভাপ‌তি ও বর্তমান প‌রিষ‌দের উপ‌দেষ্টা কাজী ফজলুল কবীর। ‌

বিজ্ঞাপন

তি‌নি ব‌লেন, বিগত দি‌নে যারা সংগঠনের সভাপ‌তি ছি‌লেন এবং মৃত‌্যুবরণ ক‌রেছেন তা‌দের শ্রদ্ধাভ‌রে স্মরণ ক‌রি এবং প্রাক্তন সভাপ‌তি আক্কাস মাহমুদ, জ‌হিরুল ইসলাম এবং বর্তমান সভাপ‌তি ছানাউর রহমান পা‌টোয়ারী মেসকাতের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ক‌রছি সংগঠন‌কে এ পর্যা‌য়ে নি‌য়ে আসার জন‌্য।

আরো বক্তব‌্য রা‌খেন প্রাক্তন সহসভাপ‌তি এ.মাহবুব আলম, বর্তমান সহসভাপ‌তি মহ‌সিন আহমেদ, বর্তমান প‌রিচালক আমিনুল ইসলাম উজ্জ্বল, সা‌বেক প‌রিচালক নূ‌রে আলম জীবন, বি‌পিএ সদস‌্য মাসুদুল করিমসহ অ‌নে‌কে।

মতবি‌নিময় সভার সঞ্চালক ছি‌লেন প্রাক্তন সি‌নিয়র সহসভাপ‌তি ও বর্তমান উপ‌দেষ্টা ফজলুল হক। সভায় বক্তারা সংগঠ‌নের ভাবমূ‌র্তি সমুন্নত রাখা, ম‌তোবি‌রোধ ভু‌লে সবাই একাত্ম হ‌য়ে কাজ করার অঙ্গীকার করেন। আগামী নির্বাচ‌নে যোগ‌্য সৎ নেতৃ‌ত্বের হাতে সংগঠ‌নের দা‌য়িত্ব তু‌লে দেওয়ার ব‌্যাপা‌রেও সবাই একমত হন।