চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাংলাদেশ দলের অন্দরের খবর ফাঁস!

দলের বাসে উঠতে দেরি করেন মাশরাফী বিন মোর্ত্তজা, বিমান সংক্রান্ত আপডেট দিতে সাকিব আল হাসানের জুড়ি মেলা ভার। তামিম ইকবালকে গুগলের সমার্থক বললেও ভুল হবে না। স্পিনে যতই বাজিমাত করুক, নাচটা এক দম আসে না মেহেদী হাসান মিরাজের। দলের সেলফি মাস্টার সাব্বির রহমান। আবার সেই সাব্বির এবং মুশফিকুর রহিমই প্রচুর সময় কাটান জিমে।

বাংলাদেশ দলের এরকম একগুচ্ছ হাঁড়ির খবর হঠাৎই সামনে চলে এসেছে এবং বিশ্বকাপে ভালো ছন্দে থাকা টাইগার ক্রিকেটারদের নিয়ে হাটে হাঁড়ি ভেঙেছেন যিনি, তিনি দলেরই এক সদস্য। নাম? সৌম্য সরকার।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আইসিসির অফিসিয়াল ওয়েবসাইটে এক ভিডিওতে বাংলাদেশ দলের অনেক অজানা এবং মজার গল্প শুনিয়েছেন সৌম্য। যেমন তামিমের কথা বলতে গিয়ে সৌম্য বলেছেন, ‘তামিম ভাই, সব সময় ইন্টারনেটের মধ্যে থাকে। কোথায় কী খাবার পাওয়া যায়, না পাওয়া যায়, আপডেট দেন।’

এক কথায়, শনিবার কার্ডিফে ইংল্যান্ডের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে নামছে বাংলাদেশ। আগের ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত লড়াই করেও হারতে হয় মাশরাফী বাহিনীকে। কিন্তু তার আগে সাউথ আফ্রিকার বিপক্ষে অসাধারণ জয় দিয়ে শুরু করে অভিযান। সব মিলিয়ে চলতি বিশ্বকাপে টিম টাইগার্স অনেকদূর যেতে পারে বলে মনে করছেন ক্রিকেট বিশ্লেষকরা।

Bellow Post-Green View