চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বহু দিন পর একসাথে তারা

চ্যানেল আইয়ের ঈদ আয়োজন:

বৃন্দাবন দাস-সালাহউদ্দিন লাভলু জুটির নাটক ‘বায়ুচড়া’ দেখানো হবে ঈদের দ্বিতীয় দিন রাত ৭টা ৪০ মিনিটে…

গেল বছরের ডিসেম্বরেই সালাহউদ্দিন লাভলু জানিয়েছিলেন ঘরকুটুম কিংবা সাকিন সারিসুরির মতো কালজয়ী ধারাবাহিক নাটকের কলাকুশলীদের নিয়ে বহু বছর পর আবারও একটি মেগা ধারাবাহিক নির্মাণের প্রস্তুতি শুরু করেছেন। এমনকি সেই নাটকটিও চ্যানেল আইয়ের জন্যই নির্মাণের কথা জানিয়েছিলেন তিনি।

সেই থেকেই ‘সাকিন সারিসুরি’ কিংবা ‘ঘরকুটুম’ এর বিপুল দর্শক আবারও টিভি পর্দায় সেইসব প্রিয়মুখদের একসঙ্গে দেখার অপেক্ষায়। কিন্তু মেগা ধারাবাহিকের আগেই এবার ঈদ উপলক্ষে ‘সাকিন সারিসুরি’র নাট্যকার, নির্মাতা ও অভিনয় কলাকুশলীদের একসঙ্গে দেখবে দর্শক!

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ঈদের দ্বিতীয় দিন (শনিবার) রাত ৭টা ৪০ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায় বৃন্দাবন দাস ও সালাহউদ্দিন লাভলু জুটির বিশেষ নাটক ‘বায়ুচড়া’ দেখতে পারবেন দর্শক। যেখানে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশী, প্রাণ রায়। নাটকটি পরিচালনার পাশাপাশি এতে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু।

বিজ্ঞাপন

সম্প্রতি চঞ্চল চৌধুরী ‘বায়ুচড়া’ নাটকের একটি ক্লিপ শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘অনেক বছর পর, আবার আমরা একসাথে…। লাভ ইউ লাভলু ভাই।’

শুধু তাই নয়, নস্টালজিক চঞ্চল চৌধুরী ক’দিন আগে ‘হাড়কিপ্টে’ নাটকের একটি ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘হাড়কিপ্টে নাটকের সবচেয়ে প্রিয় ঝগড়ার দৃশ্য। অবশ্য বাস্তবে আমি আর খুশী এর চেয়েও বেশী ঝগড়া করি। করোনার কারণে আপাতত ঝগড়া বিরতি চলছে। ভাবছি করোনা শেষ হলেই আবার ঝগড়া শুরু করবো।’

এই ভিডিওটি দেখে অনেক দর্শকই মনে করছেন, হয়তো ‘বায়ুচড়া’ নাটকেও তাদের তুমুল ঝগড়া করতে দেখা যাবে! যেহেতু নাটকটির নামই ‘বায়ুচড়া’। এখন শুধু নাটকটি প্রচারের অপেক্ষা!

বিজ্ঞাপন