চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বলিউড তারকাদের সাইকেল প্রীতি

নিজেদের ফিটনেস নিয়ে তারকাদের থাকতে হয় সর্বদা সচেতন। আর সেই ফিটনেস বজায় রাখতে অনেক তারকাই করে আসছেন যথাযথ ডায়েট, ব্যায়াম, জিম সহ নানান শারীরিক চর্চা। তবে করোনাকালীন এই সময়টিতে জিমে যাওয়া তেমন সুযোগ না থাকায় অনেকেই বেছে নিয়েছেন সাইক্লিংকে।

মূলত করোনায় বাসা থেকে বের হয়ে হাঁটার তেমন সুযোগ না থাকাও এর বড় একটি কারণ। আর তাইতো সাধারণ জনগণের পাশাপাশি সাইক্লিংও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে বলিউড তারকাদের কাছেও।

বিজ্ঞাপন

যেই তালিকায় নাম রয়েছে সালমান খান, রণবীর কাপুর, ফারহান আখতার, সুনীল শেঠি, ইমরান হাশমি, ফাতিমা সানা শেখ, সারা আলী খান, ডেইজি শাহ, ডেভ্যিয়া খোসলা কুমার সহ আরো অনেকেই। সাইক্লিং-এর বিষয়ে এই সকল তারকাদের অনেকেই তাদের নানান অভিব্যক্তি জানিয়েছেন।

এ বিষয়ে সালমান খান জানান, করোনার শুরু থেকেই নিজের পানভেলের ফার্ম হাউজে সময় কাটিয়েছি। শহরের কোলাহল ও যানজট মুক্ত জীবন। সেখানেই সকাল বিকাল সাইকেল চালাতাম। শারীরিক ভাবে বেশ ভালো লাগত। মুম্বাই ফিরেও সেটি কনটিনিউ করছি। এটি সত্যিই শরীরের জন্য কার্যকরী।

রণবীর কাপুরের ক্ষেত্রেও এমনটা দেখা গেছে যে, ফুটবল খেলা বাদ দিয়ে এখন মুম্বাইয়ের রাস্তায় এই অভিনেতা মাস্ক পরে সাইক্লিং করছেন। যার বেশ কয়েকটি ছবি পাপারাজ্জিরা ধারণ করেছেন। একই সাথে অভিনেতা ফারহান আখতারকেও দেখা গেছে মাথায় হেলমেট পরিহিত অবস্থায় সাইক্লিং করতে।

ফাতিমা সানা শেখ জানান, করোনা পরিস্থিতির আগে প্রায়ই রাস্তায় স্কেটিং করতাম। তবে বর্তমানে সাইক্লিং বেশ উপভোগ করছি।

সাইফ কন্যা সারা আলী খান জানান, করোনার শুরু থেকেই বাসায় জিম করছিলাম। তবে ঘরোয়া ভাবে জিমের পাশাপাশি এখন বাসার সামনে ভাই ইব্রাহিমকে নিয়ে সাইক্লিংও করি। যা সত্যিই খুব উপভোগ্য। -মুম্বাই মিরর