চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বলিউড তারকাদের মা দিবস

পৃথিবীর সবচেয়ে মধুরতম শব্দ হচ্ছে মা। মায়ের প্রতি শ্রদ্ধা ভালোবাসা জানানোর জন্য কোনো দিবসই যথেষ্ট নয়, তবু মে মাসের দ্বিতীয় রবিবারকে সারা বিশ্ব মা দিবস হিসেবে পালন করে। বলিউড তারকাদের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি। প্রতি বছরের মত এ বছরও এই বিশেষ দিনে বলিউড তারকারা নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে তাদের মায়েদের শ্রদ্ধা জানাতে ভুলেননি। একই সাথে তারকাদের অনেকেই এবছর দিবসটিতে উপভোগ করছেন নতুন মা হবার স্বাদও।

চলুন এক নজরে দেখে নেওয়া যাক বিশেষ এই দিবসে বলিউড তারকারা তাদের মায়েদের সাথে ছবি শেয়ার করে কেমন অনুভূতি প্রকাশ করেছেন।

Reneta June

মা দিবস উপলক্ষে বলিউড অভিনেত্রী আলিয়া ভাট মা সোনি রাজদান এবং নতুন শাশুড়ি নীতু কাপুরের সাথে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যার ক্যাপশনে

বিজ্ঞাপন

তিনি লিখেছেন, “আমার সুন্দরী মায়েরা, শুভ মা দিবস – সারাদিন প্রতিদিন!”

বিয়ের পর ভিকি-ক্যাটরিনার এটাই প্রথম মা দিবস। তাইতো এই জুটি তাদের মায়েদের ছবি আলাদা করে নিজেদের টুইটার হ্যান্ডেলে শেয়ার করে মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

সোহা আলি খান মা শর্মিলা ঠাকুরের সঙ্গে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “যদি কখনও এমন দিন আসে যখন আমরা একসঙ্গে থাকতে পারি না, তবে আমাকে তোমার হৃদয়ে রেখো। যেন আমি সেখানে চিরকাল থাকতে পারি।”

পরিচালক করণ জোহরও মা হিরু জোহরের পাশাপাশি তার সন্তান, যশ এবং রুহির সাথে একটি ছবি শেয়ার করেছেন।

একই সাথে মা হয়েও বলিউড তারকা কারিনা কাপুর খান তার দুই পুত্র তৈমুর ও জেহ এর সাথে পুল পাড়ের ছবি শেয়ার করে নিজেই নিজের মা দিবসকে উপভোগ করছেন। ছবির ক্যাপশনের লিখেছেন, “আমার জীবনের দৈর্ঘ্য এবং প্রস্থ। শুভ মা দিবস।”

এছাড়া বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাও নিজের মাকে মা দিবসের শুভেচ্ছা জানাতে ভুলেননি। পাশাপাশি মা হওয়াকেও বেশ উপভোগ করছেন এই অভিনেত্রী।

পাশাপাশি মা দিবস উপলক্ষে অমৃতা সিংয়ের সাথে সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করে মায়ের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন সারা আলি খান।

এদিকে বলিউডে নতুন মা হয়েছেন একঝাক তারকা। যেই তালিকায় রয়েছে কাজল আগারওয়াল, নেহা ধুপিয়ার নাম। তারাও নিজেদের নতুন মা হওয়ার ব্যাপারটি বেশ উপভোগ করছেন।