চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বলিউড তারকাদের মা দিবস

পৃথিবীর সবচেয়ে মধুরতম শব্দ হচ্ছে মা। একজন নারীর জন্য মা হওয়ার আনন্দ নাকি সবচেয়ে বেশি! মায়ের প্রতি শ্রদ্ধা ভালোবাসা জানানোর জন্য কোনো দিবসই যথেষ্ট নয়, তবু মে মাসের দ্বিতীয় রবিবারকে সারা বিশ্ব মা দিবস হিসেবে পালন করে।

বলিউড তারকাদের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি। আর তাইতো প্রতি বছরের মত এ বছরও এই বিশেষ দিনে বলিউড তারকারা নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে তাদের মায়েদের শ্রদ্ধা জানাতে ভুলেননি। একই সাথে তারকাদের অনেকেই এবছর দিবসটিতে উপভোগ করছেন নতুন মা হবার স্বাদও।

বিজ্ঞাপন

চলুন এক নজরে দেখে নেওয়া যাক বিশেষ এই দিবসে বলিউড তারকারা তাদের মায়েদের সাথে ছবি শেয়ার করে কেমন অনুভূতি প্রকাশ করেছেন।

বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত তার মায়ের সাথে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘জীবনে আপনার কাছ থেকে আমি অনেক কিছু শিখেছি এবং এখনও আমি সেটি অনুসরণ করে চলছি’।

প্রাক্তন মিস ইউনিভার্স খ্যাত বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন মা দিবসে নিজের মা ও দুই মেয়ের সঙ্গে ছবি শেয়ার করে একটি দীর্ঘ পোস্ট করেছেন। যেখানে নিজের মায়ের প্রতি শ্রদ্ধা এবং দুই মেয়ের মা হওয়াকে নিজের জন্য আশীবার্দ মনে করেন বলে জানান সুস্মিতা সেন।

প্রয়াত ঋষি কাপুর এবং নীতু কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুর ইনস্টাগ্রামে লিখেছিলেন – ‘আমি একজন শক্তিশালী মহিলা কারণ একজন শক্তিশালী মহিলা আমাকে বড় করেছেন। মা দিবসের শুভেচ্ছা আমার আয়রন লেডি। তোমাকে সবথেকে বেশী ভালবাসি।’

অভিনেত্রী কিয়ারা আদভানি মায়ের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন যে, পৃথিবীতে এমন কিছু নেই যেটি ‘মা’ করতে পারেন না। সকল মায়েদের মা দিবসের শুভেচ্ছা।

অপরদিকে নব্বইয়ের দশকের অভিনেত্রী রাবিনা ট্যান্ডন তার মা ও মেয়েদের সঙ্গে ছবি পোস্ট করে সকল মায়েদের প্রতি সালাম জানিয়েছেন।

এদিকে বলিউডে নতুন মা হয়েছেন একঝাক তারকা। যেই তালিকায় নাম রয়েছে আনুশকা শর্মা, কারিনা কাপুর খান, অমৃতা রাও। তারাও নিজেদের নতুন মা হওয়ার ব্যাপারটি বেশ উপভোগ করছেন।

বিজ্ঞাপন