চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বলিউডে সাইফ কন্যার দাপট

নবাব পরিবারের মেয়ে সারা আলী খান। সাইফ আলী খানের একমাত্র মেয়ে। বলিউডে পা রেখেই বেশ দাপট দেখাচ্ছেন তিনি। মাত্র দুটি ছবিতে অভিনয় করেই অগণিত মানুষের মন জয় করে নিয়েছেন সারা আলি খান।

মুহূর্মুহূ অভিনয়ের প্রস্তাব পাচ্ছেন সারা। এবার তিনি অভিনয়ের প্রস্তাব পেলেন বলিউডের প্রখ্যাত নির্মাতা ইমতিয়াজ আলীর তরফ থেকে। ‘রকস্টার’ খ্যাত এই তারকা নির্মাতার ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়ে বেশ উচ্ছ্বসিত সারা।

বিজ্ঞাপন

নতুন এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে তারই ক্রাশ বলিউডের হালের সেনসেশন কার্তিক আরিয়ানকে। তবে নতুন ছবিটির কী নাম, তা প্রকাশ করেনি ইমতিয়াজ।

তবে এটুকু নিশ্চিত, ইমতিয়াজ আলী পরিচালিত এই ছবিটির মাধ্যমে প্রথমবারের মতো রূপালি পর্দায় জুটি বাঁধতে চলেছেন সারা ও কার্তিক। ছবিটি ভালোবাসা দিবস উপলক্ষ্যে ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

ধারণ করা হচ্ছে, ২০০৯ সালে রোমান্টিক কমেডি ‘লাভ আজ কাল’-এর সিক্যুয়াল হতে যাচ্ছে এই ছবিটি। এর আগে ‘লাভ আজ কাল’এ জুটি বেঁধেছিলেন বলিউডের নবাব খ্যাত সাইফ আলী খান ও হালের সবচেয়ে জনপ্রিয় নারী সুপারস্টার দীপিকা পাডুকোন।

সেই ছবিটির পরিচালনায়ও ছিলেন ইমতিয়াজ আলী। ৫০ কোটি টাকা নির্মাণ ব্যয়ের সে ছবির বক্স অফিস আয় হয়েছিল ১২০ কোটি টাকা। যার সুবাদে সুপারহিট তকমা লেগে গিয়েছিল ছবিটির গায়ে।