চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বলিউডে পা রাখতে প্রস্তুত আমিরপুত্র জুনায়েদ

বলিউডে স্টার কিডদের অভিষেক এখন আর নতুন কোন বিষয় নয়। প্রায় প্রতি বছরই বলিউডে অভিষেক হয় একঝাঁক নতুন মুখের, যেখানে বেশির ভাগই স্টার কিড!

যদিও এবছরটা করোনা পরিস্থিতির কারণে ক্ষাণিকটা ভিন্নভাবে কেটেছে। তবে সংকটময় এই সময়টিতেই এবার চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন বলিউডের শীর্ষ তারকা আমির খান পুত্র জুনায়েদ খান!

বিজ্ঞাপন

হ্যাঁ, ঠিকই ধরেছেন বলিউডে অভিষেক হতে যাচ্ছে জুনায়েদ খানের। মালায়ালাম সিনেমা ‘ইশক’ এর হিন্দি রিমেক দিয়ে পর্দায় আসতে যাচ্ছেন জুনায়েদ। ছবিটির পরিচালনা করবেন নীরাজ পাণ্ডে।

সিনেমাতে জুনায়েদের অভিনয় এটা প্রথমবারের মত হলেও এর আগে তাকে মঞ্চ নাটকে দেখা গেছে। ২০১৭ সালে জার্মান নাট্যকার ব্রেখটের ‘মাদার কারেজ অ্যান্ড হার চিলড্রেন’ নামে মঞ্চনাটকে অভিনয় করেছিলেন জুনায়েদ।

তবে এটা ভাবার সুযোগ নেই যে, পড়ালেখা না করেই অভিনয়ে ঝুঁকছেন আমিরপুত্র! কারণ তিনি মুম্বাইয়ের এইচ আর কলেজ থেকে স্নাতক করার পর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ‘আমেরিকান অ্যাকাডেমি অব ড্রামাটিক আর্ট’  থেকে মঞ্চে অভিনয়ের ওপর ডিগ্রি নিয়েছেন জুনায়েদ।

এছাড়াও ‘পিকে’ ছবিতে পরিচালক রাজকুমার হিরানির সহকারি হিসেবে কাজ করেছেন জুনায়েদ। ফলে ধারণা করা হচ্ছ বেশ তোড়জোড় প্রস্তুতি নিয়েই মাঠে নামছেন আমির পুত্র। এখন দেখার বিষয়, বাবার মত সেও একজন ভার্সেটাইল অভিনেতা হিসেবে বলিউডে জায়গা করে নিতে পারে কিনা!