চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বলিউডে ডাক পড়লো সেই ‘‌পাগলি’ রানুর!

রানু মণ্ডল মানসিক ভারসাম্যহীন এক নারী। পশ্চিমবঙ্গের স্টেশনে থাকেন। পথে পথে ঘুরেন। লোকজন তাকে ‘পাগলি’ নামে ডাকে। এই নারীই হঠাৎ করে ইন্টারনেটে আলোড়ন তৈরি করলেন। ফিরে পেলেন পরিবার। মুম্বাইতে পেলেন ডাক। এবার গাইলেন বলিউডের ছবির জন্যও!

‘বার্পেতা টাউন দ্য প্লেস অব পিস’ নামের এক ফেসবুক পেজ একটি শেয়ার করেছে গত ২৮ জুলাই। ভিডিওটিতে দেখা যাচ্ছে রানু মন্ডল লতা মঙ্গেশকরের গান গাইছেন। মিষ্টি এবং সুরেলা কণ্ঠে গাওয়া সেই গান মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। মুগ্ধ শ্রোতারা রানুর প্রশংসা করে শেয়ার করতে থাকে ভিডিওটি।

বিজ্ঞাপন

গানের সূত্র ধরেই এই গাগলি রানুকে খুঁজে পায় তার মেয়ে। যাকে বহুদিন আগে হারিয়ে ফেলেছিলেন তিনি। মাকে পেয়ে জড়িয়ে ধরে আবেগে ভেসেছেন তিনি। স্টেশন থেকে ফিরিয়ে নিয়ে গেছেন বাড়িতে।

গান ভাইরাল হয়ে যেন ভাগ্য খুলে গেছে রানু মণ্ডলের। অনেকেই সাহায্যের আশ্বাস দিচ্ছেন। ফোন এসেছে মুম্বাই-দিল্লি থেকে। মুম্বাইয়ের একটি বেসরকারি টিভি চ্যানেলের রিয়েলিটি শোতে গান গাওয়ারও ডাক পেয়েছেন রানু। কিন্তু এবার বলিউডের ছবিতে গেয়েও আলোড়ন ফেললেন তিনি।

সম্প্রতি বলিউডের সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবির জন্য প্লে-ব্যাক করলেন রানু। এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয়ও করেছেন হিমেশ রেশমিয়া। হিন্দি এই ছবির ‘তেরি মেরি, তেরি মেরি কাহানি’ গানেই খোদ সংগীত পরিচালকের সঙ্গে গলা মেলালেন রানু। আর সেই রেকর্ডিং ভিডিওই ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

শোনা যাচ্ছে, বলিউডের বহু ছবিতে গাওয়ার জন্য রানু মণ্ডলের কাছে গানের অফার আসছে।

Bellow Post-Green View