চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বরখাস্ত নেইমার-এমবাপেদের কোচ

বরখাস্ত হয়েছেন পিএসজি কোচ টমাস টুখেল, এমন খবর জার্মান দৈনিক স্পোর্টস বিল্ড ও ফ্রেঞ্চ পত্রিকা লে’কিপের। স্ট্রসবুর্গের বিপক্ষে বুধবার ৪-০ গোলে জয়ের পরও টুখেলকে বরখাস্তের বিষয়টি জানিয়ে দিয়েছেন পিএসজির স্পোর্টস ডিরেক্টর লিওনার্দো, জানাচ্ছে দুই প্রভাবশালী পত্রিকা।

খবরটি সত্যি হলে অবাক হওয়ার মতো বিষয়ই বটে! পিএসজির প্রভাবশালী কর্মকর্তা ও লিওনার্দোর সঙ্গে বেশ ভালো সম্পর্ক টুখেলের। সাম্প্রতিক সময়ে যদিও টুখেলের পারফরম্যান্স ক্লাবের হর্তাকর্তাদের মন ভরায়নি। লিগের দল লিওঁর কাছে হার আর লিলের বিপক্ষে ড্র দেখে জার্মান কোচকে বরখাস্তের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

হার কিংবা ড্র, যেটাই হোক, পিএসজিকে লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে রেখেছেন টুখেল। এমনকি গ্রুপ সেরা হয়েই চ্যাম্পিয়ন্স লিগের নকআউটে খেলবেন নেইমাররা। গতবার যে টুর্নামেন্টে নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো রানার্সআপ হয়েছে লিগ ওয়ানের চ্যাম্পিয়নরা।

এসব কোনোকিছুই নাকি মন ভরাতে পারেনি কর্মকর্তাদের। দ্রুত টুখেলের বিকল্পও ঠিক করা হয়ে গেছে। তাতে উঠে আসছে দুটি নাম, পিএসজির অনূর্ধ্ব-১৯ কোচ থিয়াগো মোত্তা এবং টটেনহ্যামের সাবেক কোচ মাউরিসিও পচেত্তনি। বড়দিনের জন্য আপাতত লিগ ওয়ানে ছুটি। শেষ হলেই দলের সঙ্গে যোগ দিতে পারেন নতুন কোচ।