চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বনি চূড়ান্ত, তবে নায়িকা হিসেবে চূড়ান্ত নন দীঘি

বললেন প্রযোজক সেলিম খান

মাহিয়া মাহির সঙ্গে বাংলাদেশের ‘মনে রেখো’ সিনেমাতে কাজের তিন বছর পর কলকাতার নায়ক বনি সেনগুপ্ত আবার ঢাকার চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। ‘মানব দানব’ নামে এ সিনেমাটিতে তিনি চূড়ান্ত হলেও বনির নায়িকা হিসেবে দীঘির বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি।

সিনেমাটির প্রযোজক সেলিম খান চ্যানেল আই অনলাইনকে জানালেন, বনির সঙ্গে দীঘিকে নায়িকা হিসেবে যে গুঞ্জন, তা ভিত্তিহীন। তবে বনি থাকবেন এটি চূড়ান্ত। নায়িকা এখনও চূড়ান্ত হয়নি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

প্রযোজক বলেন, ‘মানব দাবন’ পরিচালনা করবেন বজলুর রাশেদ চৌধুরী। জেলেদের জীবনকাহিনী কেন্দ্র করে সিনেমাটির গল্প। বনি ছাড়াও অভিনয় করবেন ভারতের রজতাভ দত্ত, ভরত কল। তাদের তিনজনও পুরোপুরি নিশ্চিত। ইতোমধ্যে তারা বাংলাদেশে শুটিংয়ের ওয়ার্ক পারমিট নেয়া হয়েছে।

সিনেমাতে ভারতীয় তিন অভিনেতার পাশাপাশি বাংলাদেশ থেকে শিবা শানু ও একজন নায়িকা থাকবেন। তবে নায়িকা চূড়ান্ত হয়নি বলে উল্লেখ করেন ক্যাপ্টেন খান, শাহেনশাহ, প্রেম চোর সিনেমার প্রযোজক সেলিম খান।

বিজ্ঞাপন

তিনি পরিস্কার করে জানালেন, সিনেমা করার আগে অনেকের সাথে আলাপ আলোচনা হয়। কিন্তু সবাইকে নেয়া হয় না। নায়িকা খুঁজছি। বনি এবং গল্প চরিত্রের সঙ্গে যাকে উপযুক্ত মনে হবে তাকে নেয়া হবে।

প্রযোজক জানান, ‘মানব দানব’ এর শুটিংয়ে ১৬ অক্টোবর বনি, রজতাভ দত্ত বাংলাদেশে এসে ১৭ তারিখ থেকে চাঁদপুর শুটিং করবেন। ভরত কল আসবেন ২২ অক্টোবর। চাঁদপুরে ৩০ অক্টোবর পর্যন্ত শুটিং হবে। পরে ৬ নভেম্বর থেকে বাকি অংশের শুটিংয়ের মাধ্যমে পুরো কাজ শেষ হবে।

তবে দীঘি চ্যানেল আই অনলাইনকে বলেন, এ সিনেমা নিয়ে আমার সঙ্গে কথাবার্তা সম্পন্ন। সাইনিং বাকি আছে। এরজন্য দু-একদিনের মধ্যে দেখা করতে বলা হয়েছে। আমাকে মোটামুটি চূড়ান্ত করা হয়েছে।

‘মানব দানব’ সিনেমাটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। দীঘির কথার সঙ্গে দ্বিমত পোষণ করে প্রডাকশন হাউজটির চলচ্চিত্র সমন্বয়কারী অপূর্ব রায় বলেন, দীঘিকে ফাইনাল করা হয়নি। সে যদি মনে করে তাকে চূড়ান্ত করা হয়েছে তাহলে সেটা তার ব্যাপার। তবে আমরা অফিসিয়ালি কাউকে নেইনি।