চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

বনানী কবরস্থানে হবে আলী যাকেরের দাফন

Nagod
Bkash July

সর্বজন শ্রদ্ধেয় অভিনেতা, নাট্য নির্দেশক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলী যাকেরের প্রয়াণে শোকস্তব্ধ মঞ্চ, নাটক ও সিনেমা অঙ্গন। এরইমধ্যে সকাল সাড়ে ১১টায় তাঁর মরদেহ নিয়ে যাওয়া হয় মুক্তিযুদ্ধ জাদুঘরে। জানানো হয় গার্ড অব অনার।

মৃত্যুর আগে করোনা পজিটিভ আসায় উন্মুক্ত স্থানে শ্রদ্ধা প্রদর্শনের সুযোগ পায়নি সম্মিলিত সাংস্কৃতিক জোট। কোভিড নীতিমালা মেনেই হচ্ছে তাঁর দাফন কার্যের প্রস্তুতি। এরইমধ্যে তাঁর পুত্র অভিনেতা ইরেশ যাকের জানিয়েছেন, বনানী কবরস্থানে হবে বাবা আলী যাকেরের দাফন। তার আগে আসরের নামাজের পর বনানী কবরস্থানের মসজিদে জানাজা পড়ানো হবে।

শুক্রবার ভোর ৬টা ৪০ মিনিটে দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আলী যাকের। বার্ধক্য ও হার্টের সমস্যাসহ বেশ কিছু শারীরিক জটিলতা নিয়ে গত ১৭ নভেম্বর ঢাকার শ্যামলীর একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসা দেওয়া হচ্ছিল। মৃত্যুর দুদিন আগে তাঁর করোনা পজিটিভ আসে।

চার বছর ধরে ক্যানসারে ক্যানসারে আক্রান্ত হওয়ার পর অভিনয় থেকে নিজেকে গুটিয়ে নিলেও সর্বশেষ ২০১৯ সালে নাগরিক নাট্য সম্প্রদায়-এর ৪৬তম প্রযোজনা ‘গ্যালিলিও’তে অভিনয় করেন তিনি।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back