চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বক্স অফিসে মন্দা: করোনায় ‘টেনেট’ মুক্তি দিয়ে ভুল করলেন নির্মাতা?

করোনায় ‘টেনেট’ মুক্তি দিয়ে ভুল করলেন নোলান!

Nagod
Bkash July

করোনাকালীন এই দুঃসময়কে উপেক্ষা করে গেল ২৬ আগস্ট বিশ্বের প্রায় ৭০টি দেশে মুক্তি দেয়া হয় ক্রিস্টোফার নোলানের বহুল আলোচিত সিনেমা ‘টেনেট’। কিন্তু মুক্তির আগে ছবিটি নিয়ে যতটা আগ্রহ দর্শকদের মাঝে দেখা গিয়েছিল, মুক্তির পর এর আয়ে সেটির তেমন খুব একটা  প্রভাব দেখা যাচ্ছে না।

Reneta June

যার মূলে রয়েছে চলমান এই করোনা পরিস্থিতি! ২০০ মিলিয়ন ডলারে নির্মিত এই ছবিটি সপ্তাহের বেশি পার হলেও বক্ত অফিসে মাত্র আয় করেছে ১০০ মিলিয়ন ডলারের কিছু উপরে। ফলে সামনে আয় আর কতোটা বাড়তে, তা নিয়ে সন্দিহান ট্রেড অ্যানালিস্টরা।

এদিকে বর্তমান এই সময়ে যে ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত সঠিক ছিল না তার ধারণা ইতোমধ্যেই পেয়ে গেছেন পরিচালক।  কেননা মুক্তির আগে ছবিটির ৬০ শতাংশ টিকেট বিক্রি হয়ে যাওয়ায় এর আয় নিয়ে বেশ ইতিবাচক ছিলেন পরিচালক। তবে ছবিটির যদি লাভের মুখ দেখতে হয়, তবে এর আয় ৪৫০ মিলিয়ন ডলারের কাছাকাছি হতে হবে। কিন্তু সে সম্ভাবনা দিনকে দিন ক্ষীণ হয়ে আসছে।

‘টেনেট’ এ অভিনয় করেছেন রবার্ট প্যাটিনসন, জন ডেভিড ওয়াশিংটন, এলিজাবেথ ডেবিকি, ডিম্পল কাপাডিয়া, অ্যারন টেইলর-জনসন, ক্লেমেন্স পোজি, মাইকেল কেইন ও কেনেথ ব্রানাগ সহ আরো অনেকে।

BSH
Bellow Post-Green View