চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফুয়াদের সংগীতে প্রথমবার গাইলেন হাবিব

প্রায় এক যুগ ধরে বাংলা গানে অভিনবত্ব যোগ করে চলেছেন তারুণ্যের জনপ্রিয় কণ্ঠশিল্পী,সুরকার,সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ। ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন। অন্যদিকে সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদিরও এক দশক ধরে শ্রোতাপ্রিয় সব গান উপহার দিয়ে যাচ্ছেন। সংগীতে এই দুজনের বন্ধুত্বের কথা সবারই জানা। আর এবার প্রথমবার তারা একটি গানে কাজ করছেন একসঙ্গে।

প্রথমবারের মতো ফুয়াদের সংগীতে গেয়েছেন হাবিব ওয়াহিদ। ‘চলো না’ শিরোনামের এই গানটির কথা লিখেছেন দেশের নন্দিত গীতিকার আসিফ ইকবাল। তিনিও এই প্রথম হাবিবের জন্য গান লিখলেন। গানচিল মিউজিকের ব্যানারে তৈরি গানটির ভিডিও বানাবেন এ সময়ের জনপ্রিয় নির্মাতা তানিম রহমান অংশু। ২৬ ও ২৭ ডিসেম্বর শ্রীলঙ্কায় ভিডিওটির শুটিং হবে। এতে হাবিবের সঙ্গে মডেল হবেন শার্লিনা হোসেন। নতুন বছরের অন্যতম আকর্ষণ হিসেবে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করা হবে।

প্রথমবার হাবিবের জন্য গান করার প্রসঙ্গে ফুয়াদ আল মুক্তাদির বলেন, প্রথমবারের মতো হাবিবের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দুর্দান্ত। এমন না যে সে সুর করার পর আমি শুধু মিউজিক করেছি। সুর শুরু থেকে শেষ করা পর্যন্ত সে আমার সঙ্গে শেয়ার করেছে। আমিও তার সঙ্গে কথা বলে ধারণা শেয়ার করে মিউজিক করেছি। মানে একেবারে রিয়েল কোলাবরেট যেটাকে বলা হয়। যারা ইডিএম পছন্দ করেন কিংবা হারানো দিনের গান পছন্দ করেন তাদের ভালো লাগবে। আবার যারা আমাদের গানের নিয়মিত শ্রোতা তাদেরও এ এনজয় করবেন।

শেয়ার করুন: