চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফটোগ্রাফি শিল্পের জন্য নিঃস্বার্থভাবে কাজ করবে গণতান্ত্রিক পরিষদ

ফটোগ্রাফি শিল্পের উন্নয়নে নিঃস্বার্থভাবে কাজ করার শপথ করেছেন ‘বিপিএ নির্বাচন ২০২১-২০২৩’ এ গণতান্ত্রিক পরিষদের মনোনীত সব প্রার্থী।

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে আয়োজিত ‘গণতান্ত্রিক পর্ষদের পরিচিতি’ শীর্ষক অনুষ্ঠানে তারা এ শপথ করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বিপিএর সাবেক সভাপতি মো. জহিরুল ইসলাম, সাবেক ঊর্ধ্বতন সহ সভাপতি সাজেদুল হাসান নান্নু, সাবের পরিচালক সারওয়ার হোসেন বাবুল, গণতান্ত্রিক পরিষদের প্রধান সমন্বয়ক আকতারুজ্জামান টিটুসহ বিপুল সংখ্যক ফটোগ্রাফ শিল্পের মালিকরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

দেশের ফটোগ্রাফি শিল্পের ব্যবসায়ীদের শীর্ষ জোট গণতান্ত্রিক পরিষদের পক্ষ থেকে জানানো হয়, প্রতিশ্রুতিবান ও তরুণ উদ্যোক্তাদের সমন্বয়ে এবারের প্যানেল গঠন করা হয়েছে।

যারা নির্বাচিত হলে একটি ঐক্যবদ্ধ ও ডিজিটালাইজড এবং ব্যবসা এবং সেবামূলক বিপিএ উপহার দিবে এবং যে কোন পরিস্থিতিতে বিপিএ তথা বাংলাদেশের ফটোগ্রাফিক খাতকে সমৃদ্ধির পথে নেতৃত্ব দিতে সক্ষম।

এ নির্বাচনে গণতান্ত্রিক পরিষদের প্যানেল লিডার হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিপিএর ভাইস প্রেসিডেন্ট (ফাইন্যান্স) মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

গণতান্ত্রিক পরিষদের মনোনয়নপ্রাপ্ত বাকি প্রার্থীরা হলেন, ডেপুটি প্যানেল লিডার বশির আহমেদ বকুল, কামরুল ইসলাম চাকদার, মো. জহিরুল ইসলাম জগলু, হাসান আদিল, মো. খোরশেদ আলম, মো. শফিকুল ইসলাম শফি, মো. নজরুল ইসলাম, জসিম উদ্দিন জয়, মো. হারুন অর রশিদ, আসাদুজ্জামান টুটুল, মো. নুরুল মোমেন সুমন, মো. কায়ছার হামিদ ফরহাদ, মো. মোস্তফা জামান, মো. বকবুল হোসেন, সাফায়েত হোসেন মামুন, মো. কামরুল হাসান, মো. জসিম উদ্দিন, ফাহাদ আহমেদ, আবুল কালাম আজাদ ও আলী মর্তুজা।