চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রথম পর্যায়ে ১৪টি আইপি টিভি নিবন্ধন পেলো

প্রথম পর্যায়ে ১৪টি আইপি টিভিকে শর্তসাপেক্ষে নিবন্ধন দিয়েছে সরকার। রোববার তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপ-সচিব রুজিনা সুলতানা সাক্ষরিত একটি আদেশে এ কথা বলা হয়েছে। 

বিজ্ঞাপন

নিবন্ধনের শর্তে বলা হয়, ১. অনুষ্ঠান তৈরি ও প্রচারের ক্ষেত্রে ২০১৪ সালের জাতীয় সম্প্রচার নীতিমালা, ২০১৭ (সংশোধিত ২০২০) সালের জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের জারি করা অন্যান্য আইন, বিধিমালা, নীতিমালা, পরিপত্র, নির্দেশনা অনুসরণ করতে হবে ২. বিদ্যমান কপিরাইট আইনের সংশ্লিষ্ট বিধি-বিধান মেনে চলতে হবে। এসব আইনের কোনও ধারা যাতে লঙ্ঘিত না হয়, সেদিকে বিশেষভাবে সচেতন থাকতে হবে ২. বাংলাদেশে বিদ্যমান সেন্সরশিপ কোড যথাযথভাবে মেনে চলতে হবে ৪. সরকার প্রবর্তিত আইন বা বিধি-বিধান অনুসরণ করে নিবন্ধনের জন্য কমিশন নির্ধারিত হারে নিবন্ধন ফি, বার্ষিক নবায়ন ফি জমা দিতে হবে ৫. অনুমতি পেলো যেসব আইপি-টিভি ৬. কোন রকম সংবাদ প্রকাশ করা যাবে না। এমন মোট ১৫টি শর্ত দেওয়া হয়েছে।

নিবন্ধন পাওয়া ১৪টি আইপি টিভি হলো: www.moviebangla.tv, www.jagoron.tv, www.ruposhibangla.tv, hernet-tv.business.site, www.matientertainment.tv.com, www.flixsrk.tv, www.rajdhani.tv, bn.voicetv.tv, www.jatvbd.com, www.news21bangla.tv, www.jagoroni.tv, shobuyprimetv.com, deshbandhutv.com, www.chdnews24.tv

 

বিজ্ঞাপন