চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রথম দিনে রেকর্ড, দ্বিতীয় দিনেই হোঁচট!

মুক্তির প্রথম দিনে রেকর্ড গড়ে দ্বিতীয় দিনেই গড়পরতা আয় করে হতাশ করলো বলিউডের আলোচিত ছবি ‘ওয়ার’!

চলতি বছর মুক্তির প্রথম দিনে সর্বোচ্চ আয়ের তালিকায় জায়গা করে নিয়েছিলো ‘ওয়ার’। তবে সামনের দিন গুলোতে এই দাপট কতোটা বহাল থাকতে পারে তার ধারণা কিছুটা হলেও পাওয়া গেছে এর দ্বিতীয় দিনের আয় থেকে।

বিজ্ঞাপন

চলচ্চিত্র বিশ্লেষকরা ধারণ করেছিলেন, মুক্তির প্রথম দিনে বলিউডের দুই অ্যাকশন হিরো হৃতিক ও টাইগার অভিনীত ‘ওয়ার’ আয় করবে ৪৫ থেকে ৫০ কোটি রুপি। কিন্তু ছবিটি মুক্তি পাওয়ার পর প্রথম দিনে সেই ল্যান্ডমার্ক ছাড়িয়ে গেছে। সকল রেকর্ড ভেঙে দিয়ে ছবিটি আয় করেছে ৫৩ কোটি রুপি।

তবে এর ঠিক একদিন পরেই ছবিটির দ্বিতীয় দিনের আয়ে ভাটা পড়ছে। এক ধাক্কায় এর আয় অর্ধেকে কমে দাঁড়িয়েছে মাত্র ২৩কোটি রুপি!

ফলে বিশাল বাজেটের এই ছবিটির দৌড় কত দূর যাবে তা নিয়ে ইতোমধ্যেই শঙ্কা তৈরী হয়ে গেছে। তবে ২০০ কোটি রুপি বাজেটের এই ছবিটি যদি ২২৫কোটি রুপি আয় ছাড়াতে পারে তবেই হিটের কাতারে পড়বে বলে জানিয়েছে বলিউড বক্স অফিস।

ভারতের ৪ হাজার হলে মুক্তি প্রাপ্ত ‘ওয়ার’ ছবিটিতে হৃতিক ও টাইগার ছাড়াও আরো অভিনয় করেছেন বাণী কাপুর, অনুপ্রিয়া গোয়েঙ্কা এবং আশুতোষ রানা। এবং যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ।

Bellow Post-Green View