চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রথম ক্রাশ কে ছিলেন, নাম জানালেন পরিনীতি

Nagod
Bkash July

বরাবরই তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে কৌতুহল থাকে ভক্ত-অনুরাগীদের। কোন তারকার সাথে কার প্রেম, কে কবে বিয়ে করছেন, কার কবে সম্পর্কের ইতি ঘটল এসবই যেন আগ্রহের অন্যতম কেন্দ্রবিন্দু!

Reneta June

যদিও তারকারা নিজেদের ব্যক্তিগত বিষয়গুলো গোপন রাখতেই পছন্দ করেন। তবে এবার নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে নিজেই মুখ খুললেন বলিউড অভিনেত্রী পরিনীতি চোপড়া।

মূলত ইনস্টাগ্রামের একটি গেম নিয়ে সাম্প্রতিক সময়ে মেতে উঠেছেন বলি তারকারা। যেখানে নেটফ্লিক্স ইন্ডিয়ার ‘ডু ইউ রিমেম্বার’ নামক একটি গেমের মাধ্যমে ফ্যানদের প্রশ্নের উত্তর দিতে হচ্ছে তারকাদের। সেই চ্যালেঞ্জ গেমেই পরিনীতির উদ্দেশ্যে এক ভক্ত প্রশ্ন করেন যে ‘কে ছিল তার প্রথম ক্রাশ’?

যার উত্তরে পরিনীতি বলেন ‘সাইফ আলী খান’। আর সেটি জানা মাত্রই পরিনীতির ভক্তদের মাঝে হইহই শুরু হয়ে যায়। এমনকি কেউ কেউ এমনও মন্তব্য করেন যে, বড় পর্দায় সাইফ-পরিনীতিকে একসাথে দেখতে চান।

এছাড়াও চ্যালেঞ্জ গেমে পরিনীতিকে জিজ্ঞেস করা হয়েছিল, প্রথম চুমু কত বছর বয়সে খেয়েছিলেন! নায়িকা জানান, ১৮ বছর বয়সে। এরপর প্রথম ডেট কার সঙ্গে? এক্ষেত্রে পরিণীতি বলেন, তিনি সেভাবে ক্লিশে ডেটে কখনো যাননি। বরং বাড়িতে ডেকে আনতেন। টিভি দেখতেন একসঙ্গে। বাইরে থেকে খাবার অর্ডার করে বাড়িতে বসেই ‘চিল’ করতেন।

নেটফ্লিক্সে সদ্য মুক্তি পেয়েছে পরিণীতি অভিনীত ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবিটি। যেখানে পরিনীতির অভিনয় বেশ প্রশংসা পাচ্ছে।

BSH
Bellow Post-Green View