চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রথমবার মুখোমুখি চুলবুল পাণ্ডে ও শিবানি!

বলিউডের পুলিশি সিনেমায় চুলবুল পাণ্ডে এখন জনপ্রিয় একটি নাম। একইভাবে শিবানি নামটিও দর্শকের কাছে বেশ অনুপ্রেরণার! আর এবার প্রথমবারের মতো মুখোমুখি হতে যাচ্ছে সিনেমার এই দুই চরিত্র!

ডিসেম্বরের ১৩ তারিখে মুক্তি পেতে যাচ্ছে বলিউডের বহুল কাঙিক্ষত দুই ছবি। যার একটি সালমান খান অভিনীত জনপ্রিয় সিনেমা ‘দাবাং’ ফ্র্যাঞ্জাইসের তৃতীয় কিস্তি ‘দাবাং ৩’ এবং অপরটি রানী মুখার্জী অভিনীত জনপ্রিয় সিনেমা ‘মর্দানি’র সিক্যুয়াল ‘মর্দানি ২’।

‘দাবাং’-এ সালমানের নাম চুলবুল পাণ্ডে। শুরু থেকেই এই নামটি বেশ জনপ্রিয় হয়ে উঠে। যার কারণে একের পর এক সিক্যুয়াল আসছে। তেমনি নারী পুলিশ অফিসার হিসেবে শিবানি নামটিকেও দর্শকের কাছে জনপ্রিয় করে তুলেছেন রানী মুখার্জী। একই কারণে ‘মারদানি’র সাফল্যের পর এবার আসছে এর সিক্যুয়াল।

বর্তমানে ছবি দুটির প্রচারণায় ব্যস্ত আছেন চুলবুল পাণ্ডে ও শিবানি। তবে প্রেক্ষাগৃহে মুক্তির আগেই আরো একবার মুখোমুখি হচ্ছেন তারা। আর সেটা ঘটবে টিভি রিয়েলিটি শো ‘বিগবস’ এর মঞ্চে!

এ বিষয়ে রানী মুখার্জী জানান, আমি এবং সালমান খুবই ভাল বন্ধু। এটি আমার কাছে খুবই আনন্দের যে ‘বিগ বস’-এর মঞ্চে আমরা আবারও এক হবো। চুলবুল পাণ্ডে এবং শিবানী শিবাজি রায় দুটি চরিত্রই দর্শকদের কাছে খুবই জনপ্রিয়। আশা করছি দর্শকদের কাছেও আমাদের এই প্রচারণা ভাল লাগবে।

২০১৪ সালে মুক্তি প্রাপ্ত রানী মুখার্জি অভিনীত ‘মারদানি’ ছবিটি দর্শকদের কাছে ব্যাপক প্রসংশিত হয়েছিল। এরপর থেকেই এর সিক্যুয়ালের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ছিল দর্শকরা। অবশেষে সকল অপেক্ষার অবসান ঘটিয়ে পাঁচ বছর পর পর্দা মাতাতে আসছে ‘মর্দানি ২’।

ইতোমধ্যেই এর ট্রেলারটি ব্যাপক প্রসংশিত হয়েছে। ২ মিনিট ১৯ সেকেন্ডের সেই ট্রেলারটির পুরো অংশ জুড়েই যেন ছিল হাড় হিম করা রহস্য!

অপরদিকে পর্দায় চুলবুল পাণ্ডেকে দেখার জন্য মুখিয়ে আছে দর্শকরা। ইতোমধ্যেই ছবির গানগুলো দর্শকদের মুখে মুখে ছড়িয়ে গেছে। এমনকি ‘দাবাং ৩’এর ‘মুন্না বদনাম হুয়া’ শিরোনামের গানটি প্রকাশ পাওয়ার পর রীতিমত সবার মুখে মুখে!

শেয়ার করুন: