চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আসছে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ৪

‘দেশীয় সিরিয়াল দর্শক দেখে না, সিরিয়াল নিয়ে দর্শকদের আগ্রহ নেই’ -এমন অভিযোগ পুরনো। অথচ সে অভিযোগ ভুল প্রমাণ করেছেন নির্মাতা কাজল আরেফিন অমি। তার ভাষায়, ‘দেশীয় সিরিয়াল দর্শক আগ্রহ নিয়েই দেখে’!

তার পরিচালনায় আলোচনার তুঙ্গে থাকা ‘ব্যাচেলর পয়েন্ট’ এর তৃতীয় সিজন গত ১২ এপ্রিল শেষ হয়েছিল! পেয়েছিলো তুমুল দর্শকপ্রিয়তা। সেই সাফল্যের ধারাবাহিকতায়  এবার শুরু হচ্ছে সিরিয়ালটির চতুর্থ সিজন।

দেশের কোটি ব্যাচেলরের হাসি, ঠাট্টা, মাস্তি, প্রেম, পারিবার সবকিছুর মিশ্রণে নির্মিত ‘ব্যাচেলর পয়েন্ট’-এর নতুন সিজনটি (সিজন ৪) নতুন বছর থেকে প্রচারে আসবে।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সূত্র চ্যানেল আই অনলাইনকে নিশ্চিত করে জানায়, মোশন রকের ব্যানারে ধ্রুব টিভির ইউটিউবে নতুন বছরে সিরিয়ালটি প্রচার হবে। এই অক্টোবরে শুরু হচ্ছে শুটিং।

সূত্রটি আরও জানায়, ‘ব্যাচেলর পয়েন্ট’র আগের পুরো টিম এতে কাজ করবে। থাকবে নতুন নতুন বেশ কিছু চমক। ১ ডিসেম্বর ‘ব্যাচেলর পয়েন্ট’ (সিজন ৪) এর গ্র্যান্ড অ্যানাউন্সমেন্ট দেবেন কাজল আরেফিন অমি। সেদিনই বিস্তারিত জানাবেন।

এর আগে কিছু জানাতে চাইলেন না কাজল আরেফিন অমি। তিনি বলেন, ‘ব্যাচেলর পয়েন্ট’ (সিজন ৪) আসবে এতটুকু নিশ্চিত। নতুন সিজনের জন্য গত কয়েকমাস যাবত কাজ করছি। ‘ব্যাচেলর পয়েন্ট’ নিয়ে দর্শকদের যে প্রত্যাশা সেই প্রত্যাশা পূরণে আমিসহ পুরোটিম বদ্ধ পরিকর। আগামীতে আমরা একটি অনুষ্ঠানের মাধ্যমে বিস্তারিত জানাবো।

‘ব্যাচলর পয়েন্ট’ (সিজন ৩) ৭৯ পর্বের ছিলো। বিভিন্ন চরিত্রে অভিনয় করে আলোচিত হন মারজুক রাসেল (পাশা), চাষী আলম (হাবু ভাই), মিশু সাব্বির (শুভ), জিয়াউল হক পলাশ (কাবিলা), সানজানা রিয়া (রিয়া), সাবিলা নূর (নাবিলা), মনিরা মিঠু (সিরিন), শিমুল শর্মা (শিমুল), শরাফ আহমেদ জীবন (বোরহান), পাভেল (জাকির), ফারিয়া শাহরিন (অন্তরা)সহ অনেকে।

বিজ্ঞাপন