চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘পুষ্প’তে বহুরূপি ফাহাদ ফাসিল যেমন

ভারতীয় সিনেমায় এই মুহূর্তে সবচেয়ে বৈচিত্রময় চরিত্রে অভিনয় করে যিনি দর্শকের মধ্যে সাড়া ফেলে দিয়েছেন, তিনি মালায়ালাম ইন্ডাস্ট্রির আলোচিত অভিনেতা ফাহাদ ফাসিল! তার জনপ্রিয়তা ভারতের গণ্ডি ছাড়িয়েছে বহু আগেই!

নতুন ছবি মানেই ভিন্ন ভিন্ন লুকে নিজের দক্ষতার পরিচয় দিয়ে আসছেন সিনেমায়। শুধু লুক নয়, অভিনয়ের বৈচিত্রতা তাকে এনে দিয়েছে স্বকীয়তা। সেই ধারাবাহিকতায়-ই বজায় থাকছে তার অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পুষ্প’তেও!

গত এপ্রিলে প্রকাশ্যে এসেছিল তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্প’র টিজার। যেখানে প্রথমবারের মত প্রকাশ্যে আসে তার ফার্স্ট লুক। তবে সেসময় টিজারে আল্লু অর্জুন সহ ছবিটির অন্য সব তারকাদের ঝলক দেখানো হলেও দেখা যায়নি ছবিটির খলনায়ক ফাহাদ ফাসিলকে।

বিজ্ঞাপন

অবশেষে শনিবার (২৮ আগস্ট) ছবিটির নির্মাতা সুকুমার প্রকাশ্যে আনলেন মালায়ালাম এই সুপারস্টারের ফার্স্ট লুক। বরাবরের মতো ‘পুষ্প’তেও ভিন্ন লুকে দেখা গেছে তাকে। যেরূপে আগে কখনো দেখা যায়নি।

চোখ লাল, টাক মাথা- দেখলে মনে হবে না যে ক’দিন আগেই তিনি ‘মালিক’ এর মতো তুমুল জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন!

২০২০ সালের আগস্টে ‘পুষ্প’ সিনেমার ঘোষণা দিয়েছিলেন আল্লু অর্জুন। কথা ছিল এবছরের ১৩ আগস্ট মুক্তি পাবে ছবিটি। কিন্তু শেষমেশ তা পিছিয়ে আগামী ২৫ ডিসেম্বর নির্ধারিত হয়েছে। এদিকে এর আগেই জানা গিয়েছিল, ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে বহুল আলোচিত ছবি ‘বাহুবলী’র মতই দুটি অংশে মুক্তি পাবে ‘পুষ্প’ ছবিটি। যার প্রথম অংশের নাম ‘পুষ্প: দ্য রাইজ’।

‘পুষ্প’তে একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আল্লু অর্জুনকে। এছাড়া আরো অভিনয় করছেন রাশমিকা মান্দানা। নবীন ইয়ারনেনি ও রবি শংকর প্রযোজিত এই ছবিটি ভিন্ন ভিন্ন পাঁচটি ভাষায় মুক্তি পাবে। যার মধ্যে রয়েছে তেলেগু, তামিল, কন্নড়, মালয়ালাম ও হিন্দি ভাষা।

বিজ্ঞাপন