চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পিয়া বিপাশাকে সুগার ফ্রি জুস খাওয়ার পরামর্শ!

পিয়া বিপাশা বাজারের নিম্নমানের কৃত্রিম রং ও ফ্লেভার মেশানো ফ্রুট জুসে আসক্ত। এগুলো খাওয়ার পরে তিনি লিভার জনিত রোগে অসুস্থ হয়ে পড়েন। এরপর তিনি ডাক্তারের পরামর্শ নিতে যান। কিন্তু চিকিৎসক তাকে রঙ ফ্লেভার ও সুগার ফ্রি জুস খাওয়ার পরামর্শ দেন।

এমন গল্পের একটি বিজ্ঞাপনে কাজ করলেন লাক্স তারকা পিয়া বিপাশা। যিনি সম্প্রতি বাগদান ও বিয়ের খবর নিয়ে আলোচনায়। ২১ জুলাই যুক্তরাষ্ট্র প্রবাসীর সঙ্গে তার আঙটি বদল হয়েছে। নতুন জীবন শুরু করে দেশ ছাড়ার আগেই হাতে থাকা কাজগুলো সেরে নিচ্ছেন তিনি।

বিজ্ঞাপন

মডেলিং, বিজ্ঞাপন দিয়ে জনপ্রিয়তা পাওয়া পিয়া সম্প্রতি একটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন। একটি লিকুইড চায়ের বিজ্ঞাপনে দেখা যাবে তাকে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন নির্মাতা সঞ্জয় সমদ্দার।

নির্মাতা সঞ্জয় সমদ্দার ও বিপা বিপাশা

এ প্রসঙ্গে পিয়া বিপাশা বলেন, সঞ্জয় সমদ্দারের নির্দেশনায় এর আগে কয়েকটি কাজ করেছি। যেগুলো দর্শক গ্রহণ করেছেন। নতুন বিজ্ঞাপনটিতে কাজ করেও সন্তুষ্ট হলেন এই লাক্সতারকা। বললেন, বিজ্ঞাপনটি ভালো লাগার মতো। আমি কাজ করে স্বাচ্ছন্দ্য পেয়েছি। আশা করছি পণ্যটির প্রচারের বিজ্ঞাপনটি সহায়ক হবে।

দিপজয় ক্রিয়েশনস এর ব্যানারে নির্মিত এই এক মিনিটের বিজ্ঞাপনটিতে পিয়া বিপাশা ছাড়াও সমু চৌধুরী, ফখরুল বাশার ও মৌ শিখাকে দেখা যাবে। নির্মাতা সঞ্জয় বলেন, আগামী মাস থেকেই বিজ্ঞাপনটি বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হবে।

Bellow Post-Green View