চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পিছিয়ে গেল সিয়াম-তাসকিন-পূজার ‘শান’

তিন চিত্রতারকা সিয়াম আহমেদ, তাসকিন রহমান ও পূজা চেরী মিলে অভিনয় করতে যাচ্ছেন ‘শান’ ছবিতে। এ মাসের ১০ কিংবা ১৫ তারিখ শুরুর কথা ছিল শুটিংয়ের। পরে জানা যায়, ২০ মে থেকে শানের কাজ শুরু হবে। তাও হচ্ছে না। তাই আপাতত আবার পিছিয়ে গেল শানের কাজ।

‘শান’ ছবির পরিচালক এম রাহিম চ্যানেল আই অনলাইনকে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞাপন

নবীন এই নির্মাতা বলেন, আরও কিছু প্রি-প্রডাকশনের কাজ বাকি। সেজন্য ২০ তারিখ থেকে শুরু করতে পারছি না। চেষ্টা করছি এ মাসের মধ্যে শুটিং ফ্লোরে যাওয়ার।

তাসকিন বললেন: শানের জন্য প্রায় মাসব্যাপী প্রস্তুতি নিয়েছেন। তিনি শুটিংয়ের জন্য পুরোপুরি প্রস্তুত। বললেন, চিত্রনাট্য নতুন করে ঘষামাজা করা হচ্ছে। ২৫ মে থেকে আমরা শুটিং এর নতুন তারিখ ঠিক করেছি। বাকিটা পরিচালকের উপর নির্ভর করছে।

জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় সিয়াম-পূজা-তাসকিন এই তিন তারকা নিয়ে ‘শান’ নির্মাণ করতে যাচ্ছেন এম রাহিম। এটি তার প্রথম কাজ। এর আগে তিনি ‘পোড়ামন ২’, ‘দহন’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। কলকাতার খ্যাতনামা পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গেও আছে তার কাজের অভিজ্ঞতা।

জানা যায়, ‘শান’ ছবিতে চিত্রনায়ক সিয়াম আহমেদ নাম ভূমিকায় অভিনয় করবেন।

চলতি মাসের শুরুতে শান নিয়ে চ্যানেল আই অনলাইনকে সিয়াম জানিয়েছিলেন: এ বছর ‘শান’ দিয়েই তিনি প্রথম কাজ শুরু করতে যাচ্ছেন। এটি হবে অ্যাকশন থ্রিলার ছবি। যেখানে একটি বাহিনীর কর্মকর্তা হিসেবে তাকে দেখা যাবে। প্রচুর মারপিট আছে। এ জন্য নিজেকে প্রস্তুত করেছেন সিয়াম।

তাসনিক রহমান নিজেও ‘শান’ নিয়ে ভীষণ উচ্ছ্বসিত। বললেন: চরিত্র নিয়ে এখনই কিছু বলা বারণ। তবে এটি যেহেতু মারপিটের ছবি, তাই সেই প্রস্তুটিই আগে নিচ্ছি। জিমে সময় দিচ্ছি, মারপিট শিখছি। দু-এক ঘণ্টা অনুশলীনে এগুলো ক্যামেরার সামনে ফুটিয়ে তোলা সম্ভব না। সেজন্য লম্বা সময় নিয়েছি।

শানের মাধ্যমে পোড়ামন-২, দহনের পর তৃতীয়বারের মতো রুপালী পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে সিয়াম ও পূজাকে।