চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পারিশ্রমিক ছাড়াই অভিনয় করলেন জয় চৌধুরী

সাতটি সিনেমা মুক্তি পেয়েছে চিত্রনায়ক জয় চৌধুরীর। এরমধ্যে ‘হিটম্যান’ ও ‘অন্তরজ্বলা’ তাকে অন্যরকম পরিচিত দিয়েছে। মুক্তির অপেক্ষায় আছে আয়না, প্রেম প্রীতির বন্ধনসহ আরও কয়েকটি সিনেমা।

নতুন খবর, গেল সপ্তাহে প্রথমবারের মতো ‘কেবিন নাম্বার ২২’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন জয়। যেখানে তিনি কোনো পারিশ্রমিক নেননি।

জয় চ্যানেল আই অনলাইনে বললেন, পারিশ্রমিক দেয়া হয়েছিল, কিন্তু আমি ফিরিয়ে দিয়েছি।

বিজ্ঞাপন

‘কেবিন নাম্বার ২২’ একটি মানবিক গল্পনির্ভর স্বল্পদৈর্ঘ্য, দৈর্ঘ্য ১০ মিনিটের মতো। পরিচালনা করেছেন আউয়াল চৌধুরী। একদিন শুটিং হয়েছে মগবাজারে একটি হাসপাতালে। স্বদেশ মাল্টিমিডিয়ার ইউটিউবে শিগগিরই এটি মুক্তি পাবে।

জয় চৌধুরী জানান, মৃত্যুশয্যায় মাকে রেখে হাসপাতাল ফেলে বিদেশ চলে যান তার সন্তান। সেই মায়ের আপনজন হয়ে ওঠেন কর্তব্যরত চিকিৎসক। গল্পটা চিকিৎসকের কাছ থেকে জেনে পরিচালক স্বল্পদৈর্ঘ্যটি বানিয়েছেন। এটি পুরোপুরি সত্য ঘটনা কেন্দ্র করে।

জয় চৌধুরী বলেন, সেই মানবিক চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছি। গল্প শুনেই অভিনেতা হিসেবে দায়বদ্ধতা মাথায় এসেছিল। কাজটি করার পর মনে হয়েছে এ ধরনের মানবিক গল্প কাজ করতে পারা অভিনেতার জন্য সৌভাগ্যের। সে কারণে শুটিং শেষে আমাকে পারিশ্রমিক দেয়া হলেও নেইনি।

বিজ্ঞাপন