চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পারিশ্রমিকে বিশেষ ছাড় দিলেন অক্ষয় কুমার

বর্তমান সময়ে বলিউডের দামি তারকাদের তালিকায় প্রথম সারিতে যার নাম রয়েছে, তিনি হলেন অক্ষয় কুমার। পারিশ্রমিকের ক্ষেত্রেও অন্য যেকোন তারকার তুলনায় তার রেট অনেকটাই বেশি!

যার শুরুটা হয়েছিল ২০১৮ সালে মুক্তি প্রাপ্ত তার অভিনীত ২.০ সিনেমা থেকে। এরপর থেকেই অক্ষয়ের অধিকাংশ সিনেমার পারিশ্রমিক ছিল চোখ কপালে ওঠার মত। তবে বন্ধু প্রযোজক ও নির্মাতা সাজিদ নাদিয়াদওয়ালার আসন্ন সিনেমা ‘বচ্চন পান্ডে’র জন্য পারিশ্রমিকে বিশেষ ছাড় দিয়েছেন বলিউডের ‘খিলাড়ি’ খ্যাত এই তারকা।

বিজ্ঞাপন

যেখানে সর্বশেষ অধিকাংশ সিনেমার জন্য অক্ষয়ের পারিশ্রমিক ছিল ১১০ থেকে ১২০ কোটি রুপি। সেখানে অভিনেতা ‘বচ্চন পান্ডে’তে অভিনয়ের জন্য তা কমিয়ে ৯৯ কোটি রুপিতে এনেছেন, বলিউড হাঙ্গামার সূত্রে এমনটাই জানা গিয়েছে।

এর আগে ব্লকবাস্টার সিনেমা ‘হাউজফুল’ এর চার কিস্তি সহ আরো বেশ কিছু সিনেমাতে এক সঙ্গে কাজ করেছেন অক্ষয় এবং সাজিদ নাদিয়াদওয়ালা।

অন্যদিকে ছবিতে অক্ষয় বন্ধু হিসেবে অভিনয়ের জন্য সাজিদ নাদিয়াদওয়ালা এবং ছবির পরিচালক ফরহাদ সামজি দীর্ঘ আলোচনার পর আরশাদ ওয়ারসিকে নির্বাচিত করেছেন। গ্যাংস্টার কমেডি ‘বচ্চন পান্ডে’-তে অভিনয়ের জন্য আরশাদ ওয়ারসি নিজের পারিশ্রমিক হিসেবে চেয়েছিলেন চার কোটি রুপি। পরে অবশ্য সেটির জন্য আড়াই কোটি রুপিতে রাজি হয়েছেন আরশাদ।

আগামী জানুয়ারির প্রথম সপ্তাহে রাজস্থানের জয়সালমারে শুট শুরু হবে ছবিটির। যেখানে অক্ষয়, আরশাদ এর পাশাপাশি দেখা যাবে কৃতি শ্যানন ও জ্যাকুলিন ফার্নান্দেজকে। এছাড়াও জানা গেছে, তামিল সিনেমা ‘জিগার্থান্ডা’ অবলম্বনে নির্মিত হচ্ছে ‘বচ্চন পান্ডে’।