চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পাবনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ পিতা-পুত্রের মৃত্যু

পাবনার বেড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ পিতা-পুত্র ৩ দিন মৃত্যুর সঙ্গে লড়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। মৃত পিতা-পুত্র হলেন আবু শেখ (৭০) ও তার ছেলে কালাম শেখ (৪৫ )।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২০ এপ্রিল) সকাল ৬টার দিকে আবু শেখ (৬০) মারা যান এবং রোববার(১৯ এপ্রিল) রাত সাড়ে ৮টার সময় একই হাসপাতালে মারা যান তার ছেলে কালাম শেখ (৪০)।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে পাবনার বেড়া পৌর এলাকার শেখ পাড়া মহল্লার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৬ জন গুরুতরভাবে দগ্ধ হয়েছিলেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, আবু শেখের বাসায় নতুন গ্যাস সিলিন্ডার লাগানোর সময় বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় আগুন নেভানোর সময় আবু শেখ (৭০), তার দুই ছেলে কালাম শেখ (৪৫) ও কালু শেখ (৩১), নাতি লিখন (১৮), প্রতিবেশী আলহাজ শেখ (৩২) এবং গ্যাস বিক্রেতা জাহাঙ্গীর আলম (৩৫) দগ্ধ হন।

তাদেরকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে আবু শেখ (৬০) তার দুই ছেলে কালাম শেখ (৪০) ও কালু শেখ (৩১) এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ওই দিনই তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেয়া হয়।

সেখানেই ৩দিন মৃত্যুর সঙ্গে লড়ে পিতা-পুত্র আবু শেখ এবং ছেলে কালাম শেখ মারা যান।

বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহমুদ সোমাবর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ বেড়ায় আনার প্রক্রিয়া চলছে।