চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পাচারের সময় চার কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার

পাচারের সময় কক্সবাজারের রামু থেকে ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবাসহ দু’জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটককৃতদের একজন রোহিঙ্গা।এসময় উদ্ধার হওয়া দেড় লাখ ইয়াবার আনুমানিক বাজার মূল্য চার কোটি টাকার বেশী বলে জানিয়েছে ডিবি পুলিশের কর্মকর্তারা।

সোমবার দুপুরে কক্সবাজারের রামু-মরিচ্যা সড়ক ব্যবহার করে ইজিবাইকে পাচারকালে এসব ইয়াবাসহ ২ কারবারিকে আটক করে গোয়েন্দা পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আটককৃতরা হলেন, উখিয়া উপজেলার ওয়ালাপালং এলাকার রশিদ আহমদের ছেলে আবুল হাশেম (২৩) ও তার সহযোগী কুতুপালং রোহিঙ্গা শিবিরের ৬নং ক্যাম্পের এ ব্লকের বাসিন্দা আবু সিদ্দিকের ছেলে মোহাম্মদ আলম (২০)।

বিজ্ঞাপন

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, রামু-মরিচ্যা সড়কে একটি ইজিবাইকে করে ইয়াবার বড় একটি চালান পাচার হতে পারে এমন সংবাদে অভিযানে যায় ডিবির একটি টিম। এসময় ইজিবাইকে করে কাটুনে মোড়ানো ১ লাখ ৫০ হাজার ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়।

দুপুরে ব্রিফিংকালে পুলিশ সুপার মো. হাসানুজ্জামান পিপিএম বলেন, পুলিশি তৎপরতা শুরু হওয়ায় মাদক কারবারিরা ভিন্ন ভিন্ন পন্থা ব্যবহার করছে। আমরাও জোরালো অভিযান শুরু করেছি। কোনভাবেই মাদক কারবারিদের মাথা গজানোর সুযোগ দেয়া হবে না। মাদক নিয়ে কক্সবাজারের জেঠুর নাম রয়েছে তা গোছাতে কাজ করছে কক্সবাজার জেলা পুলিশ।

মাদক ব্যবসায়ী ও তাদের গডফাদারদের কোনভাবেই ছাড় দেয়া হবে না বলে হুশিয়ারি উচ্চারণ করেন পুলিশ সুপার।