চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পরিচালক সমিতির নির্বাচন: গুলজার-খোকনের টানা বিজয়

১৯ পদের মধ্যে ১৪ টিতে জয় পেয়েছে গুলজার-খোকন প্যানেল

সকল জল্পনা কল্পনা আর প্রতীক্ষার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত পরিচালক সমিতির নির্বাচনে টানা বিজয় ছিনিয়ে নিলো মুশফিকুর রহমান গুলজার ও বদিউল আলম খোকন প্যানেল।

১৯ পদের মধ্যে ১৪ টিতে জয় পেয়েছে গুলজার-খোকন প্যানেল, এবং অন্য পাঁচটিতে বিজয়ী হয়েছে বাদল-বজলুর প্যানেলের সদস্যরা।

বিজ্ঞাপন

১৮৩ ভোট পেয়ে টানা সভাপতি নির্বাচিত হলেন গুলজার। সভাপতি পদে তার প্রতিদ্বন্দ্বি বাদল খন্দকার পেয়েছেন ১০৯ ভোট। অন্যদিকে ১৫৭ ভোট পেয়ে পুনরায় মহাসচিব পদে নিজের অবস্থান ধরে রেখেছেন বদিউল আলম খোকন। একই পদে বজলু ও সাফি পেয়েছেন যথাক্রমে ৬৮ ও ৬৭ ভোট।

সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বীরমুক্তিযোদ্ধা মনতাজরুর রহমান আকবর। উপমহাসচিব নির্বাচিত হয়েছেন শাহীন সুমন, কোষাধক্ষ মো. সালাহ্ উদ্দিন, সাংগঠনিক সচিব, কবিরুল ইসলাম রানা, আন্তর্জাতিক ও তথ্য প্রযুক্তি সচিব মোস্তাফিজুর রহমান মানিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সচিব শাহীন কবির টুটুল এবং প্রচার-প্রকাশনা ও দপ্তর সচিব নির্বাচিত হয়েছেন মো. আনোয়ার সিরাজী।

নির্বাহী সদস্য পদে জয়ী হয়েছেন ছটকু আহমেদ, কমল সরকার, সোহানুর রহমান সোহান, মোস্তাফিজুর রহমান বাবু, এম এ আওয়াল, আবদুস সামাদ খোকন, সাঈদুর রহমান সাঈদ, নূর মোহাম্মদ মনি, আবুল খায়ের বুলবুল, ইলিয়াস ভূঁইয়া।

শুক্রবার (২৫ জানুয়ারি) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলে চলচ্চিত্রের আঁতুর ঘর এফডিসিতে। এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বপালন করেন আবদুল লতিফ বাচ্চু। ভোট গ্রহণ শেষে তিনি জানান, এবার ৩৬২টি ভোটের মধ্যে ৩১৯টি ভোট কাস্টিং হয়। সন্ধ্যা ৬টা থেকে চলে ভোট গণনার কাজ। যা শেষ হয় শুক্রবার প্রায় মধ্য রাত অবধি।

Bellow Post-Green View