চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পদ্মাপাড়ে এইচপি-যুবাদের জমজমাট লড়াইয়ের আশা

হাই-পারফরম্যান্স (এইচপি) দল অস্ট্রেলিয়া সফর করে এসেছে কিছুদিন আগেই। তবে বিদেশি দলের সঙ্গে খেলার সুযোগ পাচ্ছে না বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। যুবাদের ম্যাচ অনুশীলন বাড়াতে তাই সিরিজ আয়োজনের পদক্ষেপ নিয়েছে বিসিবি। প্রতিপক্ষ হবে এইচপি দল। পদ্মাপাড়ে এইচপি-যুবাদের লড়াই জমবে বলেই আশা সাইফদের কোচ ড্যামিয়েন রাইটের।

এইচপির বিপক্ষে যুবারা খেলবে চার ম্যাচের ওয়ানডে সিরিজ। বিসিবির গেম ডেভেলপমেন্ট বিভাগ জানিয়েছে, ১২ আগস্ট থেকে রাজশাহীতে অনুষ্ঠিত হবে সিরিজটি। সেজন্য দল দুটির ঢাকা ছাড়বে ১০ আগস্ট।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে প্রথম ওয়ানডে হওয়ার কথা ১২ আগস্ট। একদিন করে বিরতি দিয়ে হবে বাকি তিন ম্যাচ।

বিজ্ঞাপন

এর আগে এইচপির বিপক্ষে খুলনায় তিন ম্যাচের সিরিজের সবকটিতে জিতেছিল অনূর্ধ্ব-১৯ দল। সেবার অবশ্য এইচপি দল পূর্ণশক্তির ছিল না। দলের বেশিরভাগ ক্রিকেটারই ছিলেন অস্ট্রেলিয়া সফরে। এবার চার ম্যাচের সিরিজটি তাই বেশ প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ হবে বলে আশা করছেন যুবাদের কোচ ড্যামিয়েন রাইট।

সোমবার থেকে এক সপ্তাহের ছুটি পেয়েছেন এইচপি ক্যাম্পে থাকা ক্রিকেটাররা। তাদের মধ্যে জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে থাকা পাঁচ ক্রিকেটারের চারজন যোগ দিয়েছেন হাথুরুসিংহের অনুশীলন ক্যাম্পে। ডেঙ্গুজ্বরে আক্রান্ত হওয়া এনামুক হক বিজয় যোগ দেবেন সুস্থ হয়ে। যোগ দেয়া চারজন- লিটন দাস, তানবীর হায়দার, মোহাম্মদ সাইফউদ্দিন ও আবুল হাসান রাজু।

এইচপি দল আবারো ক্যাম্পে ফিরবে ৬ আগস্ট। আর অনূর্ধ্ব-১৯ দল আছে টানা অনুশীলনের মধ্যেই।

বিজ্ঞাপন