চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পকেট বুক ‘ভালোবাসি’তে মুগ্ধ অভিনেত্রী রূপসা

বাংলাদেশী তরুণ লেখক ও সাংবাদিক রাহিতুল ইসলামের পকেট বুক ‘ভালোবাসি’ পড়ে মুগ্ধ হয়েছেন কলকাতার অভিনেত্রী রূপসা। বইটি পড়ে এক ভিডিও প্রকাশ করলেন তানসেনের তানপুরা সিরিজে অভিনয়ে করে আলোচনায় আসা এ অভিনেত্রী।

শুক্রবার, নতুন বছরের প্রথম দিন নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম ও ফেসবুকে রূপসা ‘ভালোবাসি’ বইয়ের একটি রিভিউ ভিডিও পোস্ট করেন। পাশাপাশি কলকাতার পাঠকদেরও বইটি সংগ্রহ করতে উৎসাহ দিয়েছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

দুপুরে প্রকাশিত ওই ভিডিওতে রূপসা জানিয়েছেন, ‘ভালোবাসি’ বইটি কলকাতায়ও পাওয়া যাচ্ছে।

‘ভালোবাসি’ তরুণ লেখক রাহিতুল ইসলামের নবম বই। বাংলাদেশ থেকে বইটি প্রকাশ করেছে প্রীতম প্রকাশ। প্রচ্ছদ করেছেন নিয়াজ চৌধুরী তুলি। বাংলাদেশে ‘ভালোবাসি’ বইয়ের পরিবেশক প্রথমা, বাতিঘর, স্বপ্ন ’৭১ প্রকাশন, রকমারি ডটকম ও কলকাতায় উদার আকাশ।

বিজ্ঞাপন

রূপসা কলকাতায় ‘তানসেনের তানপুরা’ ওয়েব সিরিজের কেন্দ্রীয় চরিত্র ‘শ্রুতি’ হিসেবে সবচেয়ে বেশি জনপ্রিয়। এর বাইরে তাঁর প্রশংশিত ফিকশনগুলোর মধ্যে বেশি আলোচিত ‘সত্যমেব জয়তী’, ‘লোফার’, ‘রাঁধা’, ‘সহস্র এক আরব্য রজনী’, ‘ভানুমতীর খেল’, ‘লোফার বাংলা’ ও ‘হে ভগবান’।

স্যোসাল মিডিয়ায় রূপসার রিভিউ ভিডিও পোস্ট দেওয়ার বিষয়ে জানতে চাইলে সাংবাদিক ও লেখক রাহিতুল ইসলাম বলেন, ‘কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রূপসা চ্যাটার্জীকে নতুন ইংরেজি বছরের শুভেচ্ছা জানাই। উনার রিভিউ দেখে আমি নিজেও মুগ্ধ। ‘ভালোবাসি’ বইটি উনার ভালো লেগেছে, উনি ভিডিওর মাধ্যমে প্রতিক্রিয়া জানিয়েছেন। আমি খুশি! ভিনদেশী অভিনেত্রীর থেকে পাওয়া এই প্রতিক্রিয়া খুবই অনুপ্রেরণার।’

বাংলাদেশে বইটির মূল্য রাখা হয়েছে ৫০ টাকা, আর কলকাতায় ৪৫ রুপি। অনলাইন প্লাটফর্ম অ্যামাজন, বই বাজার ও রকমারি ডটকম থেকেও পাঠকেরা বইটি সংগ্রহ করতে পারবেন।