চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ন্যু ক্যাম্পে ‘আলো ছড়াতে’ সময় লাগবে গ্রিজম্যানের

অনেক নাটকীয়তা শেষে বার্সেলোনায় গেছেন অ্যান্থনিও গ্রিজম্যান। কিন্তু ন্যু ক্যাম্পে এখনো নিজেকে তুলে ধরতে পারেননি তিনি। ১৪ ম্যাচ খেলে গোল করেছেন মাত্র চারটি। তবে বার্সায় তিনি সফল হবেন বলেই মনে করেন তার জাতীয় দলের কোচ। দিদিয়ের দেশম বলছেন, ফরোয়ার্ডের ফর্ম নিয়ে তার কোনো উদ্বেগ নেই।

গত গ্রীষ্মেই বার্সার উদ্দেশ্যে অ্যাটলেটিকো মাদ্রিদ ছেড়েছিলেন গ্রিজম্যান। কিন্তু তিনি এখন পর্যন্ত ক্যাম্প ন্যুতে নিজের সেরা ফর্ম খুঁজে পেতে ব্যর্থ হয়েছেন। লা লিগায় এ পর্যন্ত ১০টি ম্যাচ খেলেছেন, তাতে গোল পেয়েছেন মাত্র চারটি। আর চ্যাম্পিয়ন্স লিগের চার ম্যাচে কোনো গোলের দেখা পাননি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তবে এ নিয়ে কোনো উদ্বেগ নেই দেশমের। তার দাবি, নতুন ক্লাবে জীবনকে খাপ খাইয়ে নিতে আরও সময় প্রয়োজন। আলো ছড়াতে একটু সময় লাগবে।

এদিকে, বার্সায় শুরুর একাদশে নিয়মিত জায়গা পাচ্ছেন না ইভান রাকিটিচ। এই সুযোগেই ক্রোয়েশিয়ান মিডফিল্ডারকে দলে টানতে চাইছে এসি মিলান। ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর জভোনিমির বোবান দ্রুতই বিষয়টি নিশ্চিত করার চেষ্টা করছেন।

মুন্ডো দেপোর্তিভোর বরাতে ইতালিয়ান দৈনিক স্পোর্ট মিডিয়েটস বলছে, ফেঙ্কি ডি জং দলে আসায় বার্সার প্রথম একাদশে সুযোগ পাওয়া প্রায় অনিশ্চিত হয়ে পড়েছে রাকিটিচের। ফলে তিনি নিজেও চাইছেন অন্য কোথাও পাড়ি জমাতে।

Bellow Post-Green View