চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নেইমারের কিছু হলে ‘মূল্য’ চোকাতে হবে তাকে

নেইমারকে ফাউল করে ম্যাচের বাইরে পাঠিয়েছেন, দেখেছেন লাল কার্ড। তাতেও যেন সাজা কমছে না লিওঁ মিডফিল্ডার থিয়াগো মেন্ডেজের। মাঠের বাইরেও আছেন ভয়ে। পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ফাউল করায় মৃত্যু হুমকি পেয়েছেন মেন্ডেজ ও তার স্ত্রী!

গত রোববারের ম্যাচে নেইমারকে বেশ কড়া ট্যাকল করেছিলেন স্বদেশি মেন্ডেজ। মাটিতে পড়েই বেদনার্ত চেহারায় কাতরাতে দেখা যায় ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে। পরে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়েছে বিশ্বের সবচেয়ে দামী ফুটবলারকে। চোখে ছিল ব্যথার অশ্রু।

বিজ্ঞাপন

ফাউলটা বেশ ভয়ঙ্কর হয়ে গেছে বুঝতে পেরে স্বদেশির কাছে ক্ষমা চেয়েছেন মেন্ডেজ, ‘মানুষের ভুল হয়ই। তারপরও আমি নেইমারের কাছে আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী। আশা করবো চোটটা গুরুতর কিছু নয়।’

বিজ্ঞাপন

মেন্ডেজের প্রার্থনা অবশ্য কবুল হয়েছে, পিএসজি জানিয়েছে নেইমারের চোট তেমন গুরুতর কিছু নয়। সুস্থ বোধ করলে আসছে রোববার লিলের বিপক্ষে মাঠে দেখা যেতে পারে তাকে।

তাতে নেইমার ভক্তদের ক্ষোভ কমেছে বলে মনে হয় না। মেন্ডেজের স্ত্রী কেলি মেন্ডেজ এক অনুষ্ঠানে জানিয়েছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের হত্যার হুমকি দিয়েছে কিছু নেইমার ভক্ত।

‘নেইমারের কিছু হলে তুমি ও তোমার পরিবারকে একে একে জীবন দিয়ে হলেও এর মূল্য চোকাতে হবে।’ এমন এক হুমকি পাওয়ার কথা জানিয়েছেন কেলি। বিষয়টি পুলিশকেও অবহিত করেছেন তারা।